নিজস্ব প্রতিবেদন : 'কফি উইথ করণ'-এর মত বিতর্কিত শো-এ বাবা সইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। বলিউডে ডেবিউ করার আগে করণ জহরের একের পর এক প্রশ্নের উত্তর দিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম করে ফেলেন। যা নিয়ে ইতিমধ্যেই বিস্তর জল্পনা শুরু হয়েছে। বুঝতেই পারছেন সইফ-কন্যা সারা আলি খানের কথাই বলা হচ্ছে।
করণ জহরের 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে সারা আলি খান একের পর এক মন্তব্য করতে শুরু করেন। তিনি বলেন, সইফ-অমৃতার মেয়ে তিনি, তাই একটু অন্যরকম তো বটেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : জন্মদিনে সুস্মিতার সঙ্গে ঘনিষ্ঠ রোমান, ভাইরাল ছবি


পাশাপাশি আরও বলেন, বরুণ ধাওয়ানের জন্য সবকিছু করতে পারেন তিনি। অর্থাত, 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' অভিনেতার সঙ্গে কাজ করার জন্য হাতের অন্য সব প্রজেক্ট বাদ দিয়ে দিতে পারেন তিনি। বরুণের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য উদগ্রীব তিনি। তাই ডেভিড ধাওয়ান-পুত্রের সঙ্গে কাজের সুযোগ পেলে, তিনি অন্য সবকিছু ছেড়ে দেবেন বলেও দাবি করেন সারা। যা শুনে বেশ কিছুটা অবাক হয়ে যান সইফ, করণ দু'জনেই।


আরও পড়ুন : তৈমুরের এক একটি ছবির দাম শুনলে চমকে যাবেন
পাশাপাশি সারা আরও বলেন, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। কার্তিক আরিয়ানের সঙ্গে যেতে চান 'ডেটে'। যার উত্তরে সইফ পাল্টা প্রশ্ন করেন, কার্তিক আরিয়ানের পকেটে টাকা আছে তো? শুধু তাই নয়, যাঁর পকেটে টাকা থাকবে, তিনি সারাকে 'ডেট' করার জন্য নিয়ে যেতে পারেন।
এসবের পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রথম কাজ করার অভিজ্ঞতার কথা শেয়ার করেন সারা। পাশাপাশি সুশান্তের সঙ্গে কাজ করলেও, রণবীর সিং অনেক বেশি বিত্তবান  বলেও মন্তব্য করেন সারা। প্রসঙ্গত, রণবীর সিং-এর সঙ্গে 'সিম্বা'য় স্ক্রিন শেয়ার করছেন সইফ-কন্যা। শুধু তাই নয়, সৎ মা করিনা কাপুর খানের সঙ্গে কেনাকাটা করতে যেতে চান বলেও প্রকাশ্যে জানান 'কেদারনাথ' অভিনেত্রী।


 



সারার পাশাপাশি সইফ আলি খান-কেও করণের একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়। আলিয়া না দীপিকা, কে ভালো অভিনেত্রী বলে ছোটে নাববকে প্রশ্ন করেন করণ। যার উত্তরে সইফ বলেন, দীপিকার তুলনায় আলিয়া ভাল অভিনয় করেন। কিন্তু, বলিউডের অন্যতম সেরা 'হট' অভিনেত্রী হলেন দীপিকা পাডুকন। অর্থাত, কোনও অভিনেত্রীকেই যে সইফ চটাতে চান না, তা বেশ স্পষ্ট করে দেন তিনি।


আরও পড়ুন : ঐশ্বর্যর সঙ্গে শাহরুখের এই ভিডিও এখন ভাইরাল, দেখুন
পরিচালক অভিষেক কাপুরের সিনেমা 'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করছেন সারা আলি খান। এই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। আগামী ১২ ডিসেম্বর মুক্তি পাবে সারা-সুশান্তের 'কেদারনাথ'।