নিজস্ব প্রতিবেদন : তৈমুর আলি খান-কে নিয়ে যখন পাপারাত্জি ব্যস্ত, সেই সময় এবার নজরে এল সারা আলি খানের ছোটবেলার ছবি। যেখানে সইফের কোলে দেখা যাচ্ছে সারাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সোনা, হিরে নয়, বিয়ের দিন দীপিকা কিসের গয়না পরবেন জানেন! অবাক হয়ে যাবেন


সম্প্রতি সইফ আলি খানের ৪৮ বছরের জন্মদিনের ছবি ভাইরাল হয়। সইফের জন্মদিন উপলক্ষে রাতভর পার্টি করেন করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, সারা আলি খান, ইব্রাহিম খান, সোহা আলি খান এবং কুণাল খেমু। সইফের জন্মদিন উপলক্ষে সেদিন হাজির ছিলেন পতৌদি পরিবারের ঘনিষ্ঠরাও। কেক কেটে, মোমবাতি জ্বালিয়ে পালন করা হয় সইফের জন্মদিন।


আরও পড়ুন : প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং-এর দাম শুনলে কেঁপে উঠবেন


বাবার জন্মদিন উপলক্ষে সেদিন সারা এবং ইব্রাহিমও হাজির হন করিনার বাড়িতে। সইফের সঙ্গে সারা এবং ইব্রাহিমকে দেখার পরই পাপারাত্জি তাঁদের ঘিরে ধরে। পাপারাত্জির অনুরোধে বাবার সঙ্গে ছেলে, মেয়েদের পোজও দিতে হয়। সইফের জন্মদিনে তাঁর সঙ্গে সারা এবং ইব্রাহিমের ছবি সামনে আসার পরই এবার ভাইরাল হল অমৃতা-কন্যার ছোটবেলার ছবি। সইফের সঙ্গে সারার এই ছোটবেলার ছবি ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে।


দেখুন সেই ছবি...


 



১৯৯৪ সালে বলিউড অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সইফ আলি খান। পরিবারের আপত্তি সত্ত্বেও, ১২ বছরের বড় অমৃতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সইফ। সারা এবং ইব্রাহিমের জন্মের পর ২০০৪ সালে অমৃতা সিং-এর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সইফের। ওই সময় সারা এবং ইব্রাহিমকে নিয়ে সইফের বাড়ি ছেড়ে চলে যান অমৃতা সিং। খোরপোষ নিয়ে ওই সময় অমৃতার সঙ্গে সইফের টানাপোড়েনও শুরু হয়।


আরও পড়ুন : অমৃতা অপমান করতেন, সন্তানদের কাছেও যেতে দেননি, প্রথম স্ত্রী-কে নিয়ে বিস্ফোরক সইফ


বিচ্ছেদের পর সইফের সঙ্গে তাঁদের সন্তানদের দেখাও করতে দেওয়া হত না বলে অভিযোগ করেন সইফ। শুধু তাই নয়, ইব্রাহিমের ১৮ বছর বয়স হওয়া পর্যন্ত খোরপোষের সঙ্গে অমৃতাকে আরও ১ লক্ষ বেশি দিতে হত। কিন্তু, এত কিছু সত্ত্বেও সারা এবং ইব্রাহিমকে তাঁদের বাবার সঙ্গে দেখা করতে দেওয়া হত না বলে অভিযোগ করেন সইফ। তাঁর জীবনে অন্য নারীর হাজিরা সারা, ইব্রাহিমের উপর প্রভাব ফেলতে পারে, সেই দাবিতেই সই ফের কাছ থেকে তাঁর সন্তানদের দুরে রাখতেন অমৃতা।


সইফের সঙ্গে সারা..



এ বিষয়ে সইফ বলেন, সারা, ইব্রাহিমকে দেখতে না পেয়ে তিনি কান্নাকাটি করতেন। কখনও সারার জন্য মন কেমন করত তাঁর, আবার কখনও ইব্রাহিমের ছবি হাতে নিয়ে কাঁদতেন তিনি। কিন্তু, অমৃতা কোনওভাবেই তাঁর সঙ্গে সারা, ইব্রাহিমকে দেখা করতে দিতেন না বলে অভিযোগ করেন সইফ আলি খান।