নিজস্ব প্রতিবেদন: বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। ব্য়স্ত সিডিউল থেকে সময় বের করে দীপাবলি পার্টিতে হাজির হন সইফ-কন্যা। অনিল কাপুরের দীপাবলি পার্টিতেও হাজির হন সারা, আবার বচ্চন বাড়ির পার্টিতেও দেখা যায় তাঁকে। পাশাপাশি করণ জহরের বাড়িতে দীপাবলি পুজোতেও হাজির হন সারা আলি খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমনের সঙ্গে একই বিছানায় কে? ভাইরাল ভিডিয়ো


করণ জহরের বাড়িতে দীপাবলি পুজোয় প্রাক্তন প্রেমিক কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা হয় সারা আলি খানের। বিচ্ছেদের পরও দুজন একে অপরের সঙ্গে বেশ ভালভাবেই সখ্য়তা বজায় রাখেন। অন্য়দিকে, দীপাবলি পার্টিতে প্রাক্তন প্রেমিক বীর পাহাড়িয়ার সঙ্গেও দেখা হয় সারার। দুজনকে একসঙ্গে নাচতেও দেখা যায়। কিন্তু বচ্চনদের দীপাবলি পার্টিতে না অনিল কাপুরের বাড়ির পার্টিতে সারা এবং বীরকে একসঙ্গে নাচতে দেখা যায় সে বিষয়ে কিছু জানা যায়নি।


আরও পড়ুন : নীল ছবিতে অন্য কারও সঙ্গে বিছানায় সানি লিওন, কী করতেন ড্যানিয়েল, দেখুন


রিপোর্টে প্রকাশ, বীর পাহাড়িয়া এবং কার্তিক আরিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, সারা আলি খান কিন্তু কাজর জন্যই প্রাক্তনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রেখেই এগোচ্ছেন। প্রসঙ্গত, পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা লভ আজকাল-এ প্রাক্তন কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খান স্ক্রিন শেয়ার করবেন বলে শোনা যাচ্ছে।