নিজস্ব প্রতিবেদন : ​শর্মিলা ঠাকুরকে নিয়ে মুখ খুললেন সারা আলি খান। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে সারা বলেন, শর্মিলা ঠাকুর তাঁর ঠাকুমা, এ কথা ভাবলেই তাঁর রোমাঞ্চ অনুভূত হয়। ছোট থেকেই তিনি তাঁর ঠাকুমার বড় ভক্ত। যখন আরাধনার 'মেরে স্বপ্নো কি রানি' দেখেন, তখন অবাক হয়ে যান। শর্মিলা তাঁর ঠাকুমা, এটা ভাবতেই অবাক লাগে। নিজের জীবনে শর্মিলাকে পেয়ে তিনি খুশি এবং সৌভাগ্যবান বলে মনে করেন। এমন কথাও শোনা যায় সারা আলি খানের (Sara Ali Khan) মুখ থেকে। শর্মিলা একজন তারকার পাশাপাশি মর্যাদা এবং দয়া-মায়ার অপূর্ব সংমিশ্রনের মানুষ। শর্মিলা ঠাকুরকে জীবনে পেয়ে, কাছে পেয়ে, নিজেকে ধন্য বলেও মন্তব্য করেন সারা আলি খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নাতি,নাতনিদের সঙ্গে বরাবরই শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) একেবারে অন্য ধরনের সম্পর্ক। তৈমুরের উপর ক্রমাগত ক্যামেরার ফ্ল্যাশ নিয়ে যেমন চিন্তায় পড়ে যান শর্মিলা ঠাকুর, তেমনি সারা এবং ইব্রাহিম সব সময় তাঁর মনের কাছাকাছি বলেও মন্তব্য করতে শোনা যায় শর্মিলাকে।


আরও পড়ুন : যশের হাজিরায় নুসরত-নিখিলের সম্পর্কে জোরদার টানাপোড়েন?


এদিকে কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। কেদারনাথ (Kedarnath) মুক্তি পওয়ার কয়েকদিনের মধ্যে মুক্তি পায় সিম্বা। পরপর দুটি সিনেমার পর ফের কার্তিক আরিয়ানের সঙ্গে লভ আজকাল পার্ট টু-এ দেখা যায় সারাকে। মুক্তি পায় কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলও। কুলি নম্বর ওয়ান পার্ট টু-এর পর বর্তমানে ধনুষের সঙ্গে আতরঙ্গি রে-এর শ্যুটিং শুরু করেছেন সারা। আতরঙ্গি রে-তে অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা। তবে ওই সিনেমার শ্যুটিং চলাকালীন আচমকা করোনায় আক্রান্ত পরিচালক আনন্দ এল রাই। এরপরই ওই সিনেমার শ্যুটিং সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়।