জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পথ দুর্ঘটনায় চলে গেলেন জনপ্রিয় ধারাবাহিক 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। তীর্থন উপত্যকায় বেড়াতে যাওয়ার পথে কুল্লুর বাঞ্জারে দুর্ঘটনাটি ঘটে। বেড়াতে ভালোবাসতেন বৈভবী। ওইদিন তাঁর হবু স্বামীর সঙ্গে বেড়াতে যাচ্ছিলেন। একটি বাঁকের মুখে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি। খাদে পড়ে যায় গাড়িটি। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিস। অভিনেত্রীর এই আকস্মিক প্রয়াণে শোকের ছায়া শিল্পীমহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Aditya Singh Rajput Funeral: চোখের জলে শেষযাত্রায় আদিত্য, কান্নায় ভেঙে পড়লেন অভিনেতার মা...


বৈভবী উপাধ্যায় মঙ্গলবার, ২৩ মে, সকালে মারা যান। প্রখ্যাত অভিনেতা ও প্রযোজক জেডি মাজেঠিয়া  বৈভবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট শেয়ার করে লিখেছেন, "জীবন এতটা আনপ্রেডিক্টেবল হতে পারে তা বিশ্বাস করতে পারছি না। একজন খুব ভালো অভিনেত্রী এবং বন্ধু বৈভবী উপাধ্যায়, যিনি 'সারাভাই ভার্সেস সারাভাই'-এর 'জেসমিন' ​​নামে পরিচিত ছিলেন, তাঁর একটা দুর্ঘটনা ঘটেছে।"


বৈভবীর মৃত্যুর খবরে গভীরভাবে শোকাহত টিভি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে বৈভবীর ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন। রূপালী লিখেছেন, 'খুব তাড়াতাড়ি চলে গেলে বৈভবী'। এমনকী ইনস্টাগ্রামে বৈভবীর একটি রিল ভিডিও শেয়ার করেছেন রূপালী। সেখানে তিনি লেখেন, বৈভবীর মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছি না।


আরও পড়ুন: Noble Arrest: অনুষ্ঠানের টাকা ফেরত দিয়ে পেলেন জামিন, জেল থেকে বেরিয়েই নোবেল বললেন...


বৈভবী ছিলেন একজন খ্যাতনামা টিভি অভিনেত্রী। অনেক টিভি শোতে কাজ করেছেন তিনি। তবে 'সারাভাই ভার্সেস সারাভাই' সিরিয়ালে 'জেসমিন'-র ভূমিকায় এবং অভিনয় দর্শকদের মন জয় করে নেয়। টিভি শো ছাড়াও, বৈভবী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছপাক ছবিতেও কাজ করেছেন।


হাসি খুশি অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে তাঁর ভক্তরা গভীরভাবে শোকাহত, সবারই চোখে জল। লোকজনের সহায়তায় জয় সুরেশ গান্ধীকে গাড়ি থেকে বের করে আনা হয়। ডিএসপি বানজার শের সিং বলেছেন যে  অভিনেত্রী এবং তাঁর হবু স্বামী বানজারের তীর্থযাত্রা উপত্যকা যাচ্ছিলেন যখন তাঁদের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে। বৈভাবীর ময়নাতদন্তের পর তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)