নিজস্ব প্রতিবেদন:লেখক কৌশিক কখনও রাজকুমার ও তাঁর পাখির গল্প বলেন, কখনও আবার বিপিন ও মান্তুর গল্প। হাসপাতালে ভর্তি কৌশিক বারবার বলতে থাকেন, দেরি করলে বিপিনের সবাইকে ওরা মেরে ফেলবে। কিন্তু কে এই বিপিন ও মান্তু? লেখক কৌশিককের কথাবার্তায় ধোঁয়াশার মধ্যে পড়ে যান তাঁর মনোবিদ দীপা। সোমবার মুক্তি পাওয়া পরিচালক নবারুণ সেনের 'দ্বিখণ্ডিত'র ট্রেলার যেন দর্শকদের মধ্যে ছবিটি নিয়ে আরও বেশকিছুটা কৌতুহল তৈরি করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'বৃষ্টি তোমাকে দিলাম'-এর সাফল্য নিয়ে আশাবাদী অভিনেতা সুব্রত দত্ত


'দ্বিখণ্ডিত' ছবিতে কৌশিক ও সুমনা আর কেউ নন, এরাঁ হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ও অঞ্জনা বসু।এই ছবিতে লেখক কৌশিকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। যিনি কিনা, নিজের লেখার সৃজনেই তৈরি করেছেন বিপিন বলে একটি চরিত্র। যে বিপিন গ্রাম পঞ্চায়েতের জমি সংক্রান্ত সমস্যার জেরে স্ত্রী, মা ও মেয়েকে হারায়। নিজের তৈরি করা গল্পের চরিত্র বিপিনের জীবনের ঘটনাই যেন ক্রমশ স্পষ্ট হয়ে ওঠে লেখক কৌশিকের চোখের সামনে। বিপিনের জীবনের সঙ্গে নিজের জীবনকে গুলিয়ে ফেলতে শুরু করেন লেখক কৌশিক। শুরু হয় সমস্যা। অগত্যা, তাঁকে নিয়ে মনোবিদ দীপা-র (সায়নী ঘোষ) দ্বারস্থ হন কৌশিকের স্ত্রী সুমনা (অঞ্জনা বসু)। অভিনেত্রী সায়নী ঘোষ ওরফে দীপাই লেখক কৌশিক অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়কে সুস্থ করে তোলার দায়িত্ব নেন। 


তবে ট্রেলারে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের মুখ থেকে জানা যায় শাশ্বত চট্টোপাধ্যায় ওরফে কৌশিক ডিসসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডারে আক্রান্ত। এভাবেই এগোবে ছবির গল্প। তবে শেষপর্যন্ত সমস্যার কীভাবে সমাধান হবে তা ছবিটি মুক্তি পেলেই বোঝা যাবে।


আরও পড়ুন-বিয়ে পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কার ভাই, সম্পন্ন হল রোকা


এর আগে মুক্তি পেয়েছে 'দ্বিখণ্ডিত' টিজার পোস্টার। যে পোস্টারের মাধ্যমে শাশ্বত চট্টোপাধ্যায়, ওরফে লেখক কৌশিকের মানসিক দ্বন্দকে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছিল। 


আরও পড়ুন-বায়ু সেনা ও মোদীকে সমর্থন, পাকিস্তানিদের বিদ্রুপের শিকার আদনান