জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তি পেতে চলেছে 'কল্কি', সেই ছবিতে অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস ও দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ট্রেলার থেকেই নজর কেড়েছেন তিনি। বাংলা ছবি ছাপিয়ে বলিউড ও দক্ষিণী ছবির পর এবার বাংলাদেশের ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। কারাগার-খ্যাত পরিচালকের হাত ধরেই বাংলাদেশের জার্নি শুরু করছে শাশ্বত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: ভিনধর্মে বিয়ে! কটাক্ষে জেরবার সোনাক্ষী-জাহির, পাশে দাঁড়ালেন তসলিমা...


সিরিজের নাম ‘গুলমোহর’, পরিচালনা করবেন সৈয়দ আহমেদ শাওকী। ইতোমধ্যেই গুলমোহর সিরিজের শুটের জন্য বাংলাদেশে যাওয়ার অনুমতি পেয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ২০ জুন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত নোটিসে ২৫ জুন থেকে আগামী ৭ জুলাই পর্যন্ত সময়ের মধ্যে পাঁচ দিন বাংলাদেশে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে শাশ্বতকে।



যদিও এখনও নির্মাতাদের পক্ষ থেকে গুলমোহর সিরিজের অন্যান্য অভিনেতাদের নাম কনফার্ম করা হয়নি। বাংলাদেশের সংবাদমাধ্যমে শাওকী জানান, 'তথ্য মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে উল্লিখিত সময়ের মধ্যেই শুটিংয়ে অংশ নেবেন শাশ্বত। সিরিজের অন্য অভিনয়শিল্পীদের নাম ও মুক্তির তারিখ শুটিং শেষে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণা করা হবে'।


আরও পড়ুন- Shah Rukh Khan| Samantha Ruth Prabhu: ফের রাজকুমার হিরানির ছবিতে শাহরুখ, সঙ্গে সামান্থা!


গুলমোহরের শ্যুটিং শুরুর আগে এখন  তিনি ব্য়স্ত তাঁর নতুন ছহি ‘কাল্কি ২৮৯৮’ নিয়ে। নাগ আশ্বিন পরিচালিত এ সিনেমায় খলচরিত্রে দেখা যাবে তাকে। গল্পের প্রেক্ষাপট ভবিষ্যৎ পৃথিবী। যোগসূত্র আছে মহাভারতের। সায়েন্স ফিকশন ঘরানার এ সিনেমায় প্রধান দুই চরিত্রে আছেন প্রভাস ও দীপিকা পাডুকোন। কাল্কি দিয়েই ৩৮ বছর পর পর্দায় একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন ও কমল হাসানকে।



চঞ্চল চৌধুরীকে নিয়ে কারাগার ও ‘কারাগার ২’ বানিয়ে এপার বাংলায় সাড়া ফেলেছিলেন শাওকী এবার গুলমোহর নিয়ে ফিরছেন তিনি। জানা গেছে, গুলমোহরও একটি থ্রিলার, প্রযোজনা করছে ফিল্ম সিন্ডিকেট। মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। এর আগে ২০১৬ সালে শোনা গিয়েছিল সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের ‘রোহিঙ্গা’ সিনেমায় অভিনয় করবেন শাশ্বত। নানা কারণে শেষ পর্যন্ত তা আর হয়নি। অবশেষে গুলমোহর দিয়ে বাংলাদেশের ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে শাশ্বতর।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)