নিজস্ব প্রতিবেদন: মানুষ মানুষের জন্য, এই কথা সত্যি করে একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সকলে। করোনা পরিস্থিতিতে যে যার মত করে মানুষের পাশে থাকছেন। তারকারাও সাধ্যমতো সাহায্য় করছেন সকলকে।  হাসপাতালের বেড থেকে শুরু করে অক্সিজেন খোঁজার কাজ চালাচ্ছেন অনবরত। রবিবার দিন, তার উপর লকডাউন। ক্ষুধার্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন সায়ন্তিকা। নিজেই তাঁদের হাতে তুলে দিলেন খাবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: রুক্মিণীর আত্মীয়কে কাঁদালেন Dev, রেগে দেবকে মারতে উঠলেন সেই সদস্য, ভিডিও ভাইরাল


হেরে গিয়েও বাঁকুড়ার মানুষের জন্য কাজ করে চলেছেন তৃণমূল নেত্রী। দুয়ারে খাবার পৌছোনো থেকে শুরু করে দুসারে অক্সিজেন প্রকল্প চালু করেছেন তিনি। তৈরি করেছেন সেফ হোমও। মাত্র কয়েকটি ভোটে হেরে তিনি বলেছিলেন-'আমি হেরে গেলেও আমার প্রতিশ্রুতি বদলে যায় নি, আমি সুখে না থাকতে পারি, বাঁঁকুড়ার মানুষের দুঃখে থাকবই'। তিনি কথা রেখেছেন। মানুষের পাশে দাঁড়িয়েছেন। খুশি সকলেই।লকডাউনে ক্ষুদার্ত থাকছেন যাঁরা, তাঁদের মুখে খাবার তুলে দিলেন অভিনেতা। প্রথমে নিজেই সকলের হাত স্যানিটাইজ করিয়ে দিলেন, এরপর মাস্ক দিলেন। ফুড প্যাকেট বিতরণ করলেন অভিনেতা। শুধু তাই নয়, পোষ্যদের জন্যও বাড়ি থেকে চিকেন-ভাত মেখে নিয়ে গিয়েছিলেন তিনি। তাঁরাও খাবার পাচ্ছে না, ফলে তাঁদের খিদেও মেটালেন অভিনেতা।পোস্ট করলেন এই ভিডিও।



 


 টিমকে ধন্যবাদ জানাতেও ভুললেন না, যাঁরা কঠিন সময়ে অভিনেতার পাশে থেকে দিনরাত এক করে কাজ করে চলেছেন। কঠিন পরিস্থিতিতে সচেতন থাকার পরামর্শ দেন সায়ন্তিকা।