নিজস্ব প্রতিবেদন : খুনের হুমকির মুখে সোনু নিগম। প্রাণনাশের হুমকির খবর প্রকাশ্যে আসার পরই বলিউডের জনপ্রিয় গায়কের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, সোনু নিগমকে খুনের হুমকি দেওয়ার বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মহারাষ্ট্রের গোয়েন্দা দফতরের তরফে মুম্বই পুলিসকে সতর্ক করা হয়েছে। সেই অনুযায়ী বাড়ানো হয়েছে সোনুর নিরাপত্তা। তবে এ বিষয়ে পুলিসের তরফে কোনওরকম মন্তব্য করা হয়নি। যে কোনও অনুষ্ঠানে সোনুর উপর হামলা হতে পারে গোয়েন্দাদের তরফে মুম্বই পুলিসকে সতর্ক করা হয়েছে বলে খবর।


রিপোর্টে প্রকাশ, পাকিস্তানি জঙ্গি গোষ্ঠী যে কোনও সময় সোনু নিগমের উপর হামলা চালাতে পারে। সোনুর পাশাপাশি মহারাষ্ট্রের দুই বিজেপি নেতার উপরও হামলা চালানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। যদিও এ বিষয়ে সোনু নিগম কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : বিরাট ঘরণী অনুষ্কাকে চিনতে পারছেন?


এদিকে গত বছর আজান বিতর্কে জড়ান সোনু নিগম। ভোরবেলা আজানের আওয়াজে ঘুমোতে অসুবিধা হচ্ছে বলে টুইট করে বিতর্কে জড়ান সোনু। শুধু তাই নয়, ‘মুসলিম নন’, তাই আজানের আওয়াজে ঘুম ভাঙলে তাঁর অসুবিধা হয় বলেও মন্তব্য করেন বলিউডের এই গায়ক। ওই মন্তব্যের পরই কটাক্ষের মুখে পড়তে হয় সোনু নিগমকে। শুধু তাই নয়, ওই মন্তব্যের পর সোনুর নিগমের পর একের পর এক ফতেয়া জারি করা হয়। এমনকী, সোনুর মাথা নেড়া করে দেশছাড়া করা হোক বলেও জারি করা হয় ফতেয়া।


আরও পড়ুন : ওয়ারিনা হুসেনকেই পছন্দ সলমনের 


যদিও এরপর সোনু মন্তব্য করেন, আরতি হোক কিংবা আজান, এসবের জন্য যদি কাউকে অসুবিধায় পড়তে হয়, সেটা কাম্য নয়। এমনকী, ঈশ্বরের নাম করে কারও ‘গুন্ডামি’ করা উচিত নয় বলেও ওই সময় মন্তব্য করেন সোনু। তবে আজান বিতর্কের জেরেই কি এবার সোনু নিগমকে টার্গেট করা হল, সে বিষয়ে উঠছে প্রশ্ন।