নিজস্ব প্রতিবেদন: প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। বুধবার রাতে ঘুমের মধ্য়েই হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ চলচ্চিত্র মহল। শোকজ্ঞাপন রাজনৈতিক মহলের। টুইটে শোকপ্রকাশ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 টুইটে তিনি লেখেন, "সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) পরিবার, বন্ধু এবং অনুরাগীদের সমবেদনা। এত কম বয়সে তাঁর অকাল প্রয়াণ বার্তায় গোটা দেশে হতবাক।" মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সিদ্ধার্থ। এরপর বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করে। তারই মধ্যে বালিকা বধূ(Balika Vadhu) সিরিয়ালে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। ঝলক দিখলা যা সিক্স, ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি সেভেন সহ একাধিক রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ। রিয়ালিটি শো বিগ বসের হাত তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছায়। বিগ বস ১৩-এর (Bigg Boss 13) বিজয়ী ছিলেন সিদ্ধার্থ। 


আরও পড়ুন: তালিবানদের Afghanistan পুনর্দখল নিয়ে উচ্ছ্বসিত ভারতীয় মুসলিমদের কড়া বার্তা Naseeruddin Shah-র


আরও পড়ুন: 'কোনওভাবেই বিশ্বাস হচ্ছে না!' Sidharth Shukla-র হঠাৎ চলে যাওয়ার খবরে হতবাক বলিপাড়া


বিগ বসের ঘরে তাঁর আর শেহনাজ গিলের প্রেমে মজেছিল দর্শক। সম্প্রতি বিগ বস ওটিটির (Bigg Boss OTT) ঘরেও অতিথি হিসাবে এসেছিল এই জুটি। তবে শুধু ছোটপর্দা নয়, ২০১৪ সালে করন জোহরের প্রযোজনায় হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানেরা অনেকেই এই মৃত্যুকে মানতে চাইছেন না।  তবে শুধু ফ্যানরাই নয়, সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড।