জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরের শেষে মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখ খানের ছবি 'ডাঙ্কি'। সেই ছবি সমালোচকদের মুখে পড়লেও বক্স অফিসে ভালোই ব্যবসা করে সেই ছবি। শোনা যাচ্ছে এরপর ফের রাজকুমার হিরানির সঙ্গে ছবি করতে চলেছেন শাহরুখ খান। তবে আসল চমক রয়েছে শাহরুখের নায়িকায়। শোনা যাচ্ছে এবার সামান্থা রুথ প্রভুর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কিং খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: বাবার হাত ধরেই জাহিরের সঙ্গে বিয়ে, ছবি পোস্ট করেই কড়া পদক্ষেপ সোনাক্ষীর...


সামান্থা বেশ কিছু সাক্ষাৎকারে বলেছেন যে তিনি শাহরুখ খ্যানের ফ্যান। তাঁর সঙ্গে কাজ করতে পারা সামান্থার স্বপ্ন। এবার সেই স্বপ্নই সত্যি হতে চলেছে বলেই খবর। এক তেলুগু ওয়েবসাইটের খবর অনুযায়ী রাজকুমার হিরানি ইতোমধ্যেই একটি নতুন ছবির পরিকল্পনা করতে চলেছেন। সেই ছবিতেও মুখ্য চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সেই ছবিতেই শাহরুখের বিপরীতে অভিনয় করবেন সামান্থা। সিনেমার নাম এখনও ঠিক না হলেও শোনা যাচ্ছে যে এই ছবি হতে চলেছে অ্যাকশন-অ্যাডভেঞ্চারে মোড়া দেশাত্ববোধক ছবি। 


২০২২ সালে এক সাক্ষাৎকারে সামান্থাকে জিজ্ঞেস করা হয় যে কার কার সঙ্গে তিনি কাজ করতে চান? অভিনেত্রী বলেন, তিনি মহেশ বাবু, সুরিয়া ও শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চান। তিনি বলেন, 'আমি এখনও শাহরুখ খানের সঙ্গে কাজ করিনি। ওঁর সঙ্গে আমার কাজ করতেই হবে। আমার স্বপ্ন এখনও সত্যি হয়নি।'


আরও পড়ুন- Pori Moni: 'রাজের সঙ্গে কাটানো সময় ধরে রাখতে চাই' পুরনো ভিডিয়ো দেখে চোখে জল পরীমণির...


'থ্রি ইডিয়টস', 'মুন্নাভাই এমবিবিএস', 'পিকে' -রাজকুমার হিরানির জনপ্রিয় ছবির তালিকা দীর্ঘ। তাঁর গল্প বলার ধরন সত্যিই অভিনব। গত বছরের শেষে মুক্তিপ্রাপ্ত ডাঙ্কি সারাবিশ্ব জুড়ে প্রায় ৫০০ কোটি টাকা ব্যবসা করেছিল। এবার ফের শাহরুখকে নিয়ে নতুন ছবির পরিকল্পনা করছেন তিনি। তবে অফিসিয়ালি এখনও সেই ছবির ঘোষণা করা হয়নি। তবে শাহরুখের আর সামান্থার রসায়ন দেখার জন্য অপেক্ষায় ফ্যানেরা। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)