জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার বিকেলে আচমকাই সারপ্রাইজ দিলেন কিং খান। মন্নতের বাইরে তখন কয়েক শো মানুষের ভিড়। হঠাৎই মন্নতের বাইরে এলেন শাহরুখ। তখন চারিদিকে কিং খানের নামে জয়ধ্বনি। হাতে প্ল্যাকার্ড নিয়ে তখন আনন্দে আত্মহারা ফ্যানেরা। শাহরুখকে এক ঝলক দেখার অপেক্ষার অবসান ঘটল পড়ন্ত বিকেলে। ফ্যানেদের ধন্যবাদ জানাতে রবিবার আচমকাই মন্নতের বাইরে এসে হাজির হলেন স্বয়ং কিং খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Rii: মা হলেন ঋ, সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার অভিনেত্রীর...


২০২৩ সালের জানুয়ারি থেকেই বক্স অফিসে ঝড় তোলেন শাহরুখ খান। বছরের শুরুতেই মুক্তি পায় পাঠান, তারপর সেপ্টেম্বরে আসে জওয়ান। ব্যাক টু ব্যাক দুটি ছবিই পার করে ১০০০ কোটির গন্ডি। ডাঙ্কি সে অর্থ বিশাল সাফল্য না পেলেও সমালোচক থেকে দর্শকের প্রশংসা কুড়িয়েছে এই ছবি। ফ্যানেদের ধন্যবাদ জানাতেই রবিবার ছুটির দিনে মন্নতের বাইরে দেখা মিলল শাহরুখের।



সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের ভিডিয়ো। কখনও হাত জোর করে ধন্যবাদ, জানাচ্ছেন কখনও আবার আদাব করে সুকরিয়া জানাচ্ছেন কিং খান। ফ্যানেদের উদ্দেশ্যে ফ্লাইং কিসও ছুঁড়ে দিলেন শাহরুখ। সাধরণত সাদা ও কালো পোশাকেই দেখা যায় শাহরুখকে তবে এদিন ছক ভেঙে নীল রঙের সোয়েট শার্টে দেখা গেল বাদশাকে, সঙ্গে ব্লু ডেনিম, চুলে হেয়ার ব্যান্ড, চোখে রোদ চশমা।


আরও পড়ুন- Rashid Khan: ভেন্টিলেশনে রশিদ খান, রবিবার কেমন আছেন সঙ্গীতশিল্পী?


প্রযোজনা সংস্থা রেড চিলিজের তথ্য অনুযায়ী ৪ দিনে এই ছবির বিশ্বব্যাপী ব্যবসা হয়েছে ১৫৭.২২ কোটি টাকা। ভারতে এই ছবির প্রথমদিনের আয় ছিল ২৯.২ কোটি টাকা, দ্বিতীয়দিনে ২০.১২ ও তৃতীয়দিনে এই ছবির আয় ২১ কোটি। সবমিলিয়ে তিন দিনে এই ছবির ভারতে আয় ৭০.৩২ কোটি টাকা।



প্রসঙ্গত, শরনার্থী সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা গেছে শাহরুখ খানকে। হার্ডি ও তাঁর দুই বন্ধুর ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনী আবর্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যায় তাপসী পান্নুকেও।এছাড়াও বিশেষ চরিত্রে দেখা যায় ভিকি কৌশল ও বোমান ইরানিকে। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করেছেন তাঁরা। প্রথমদিন থেকেই দর্শকের মনে ঝড় তুলেছিল টিজার ও ছবির গান। এরপর ২১ ডিসেম্বর মুক্তি পায় ‘ডাঙ্কি’। ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শক মহলে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)