জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এখন অনেকটা সুস্থ রয়েছেন শাহরুখ খান। হাসপাতাল সূত্রে খবর, কিং খানের সমস্ত রিপোর্ট ভালো। সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবারই ছাড়া পেতে পারেন বলিউড বাদশা। তারপরই মুম্বই ফেরার পরিকল্পনা বলে জানা গিয়েছে। আমদাবাদে আইপিএল দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। বুধবার আমদাবাদে প্রবল গরমের কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Shah Rukh Khan Hospitalised: সুহানার জন্মদিনে আচমকা অসুস্থ শাহরুখ, ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন কিংখান?


ডিহাইড্রেশনের সমস্যা হয়। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে বুধবার দুপুরবেলায় তড়িঘড়ি আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে আহমেদাবাদ ছুটে যান গৌরী খান। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে শাহরুখের শারীরিক অবস্থা স্থিতিশীল। সম্ভবত আজই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। স্বাভাবিকভাবেই এখনও অনিশ্চিত রবিবার চেন্নাইয়ে ফাইনাল ম্যাচে উপস্থিত থাকবেন কিনা কিং  খান। 


হাসপাতালে তারকাকে দেখতে আসেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু, অভিনেত্রী ও কেকেআর টিমের অপর কর্ণধার জুহি চাওলা ও তাঁর স্বামীও। জুহি সংবাদমাধ্যমকে জানান, 'গতকাল রাত থেকেই শাহরুখের শরীর খুব একটা ভালো ছিল না। কিন্তু আজ দেখছি ওঁ অনেকটাই ভালো আছন।' এ বছরের আইপিএলে ফাইনালে উঠেছে কেকেআর। গত মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালে পৌঁছেছে টিম কলকাতা।


আর আনন্দের মুহূর্তেই অসুস্থ কেকেআর কর্ণধার। বুধবার ছিল সুহানা খানের জন্মদিন। এরই মাঝে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। শাহরুখের অসুস্থতার খবরে স্বাভাবিক ভাবেই তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। 



আরও পড়ুন, Saheb Bhattacharya| Sonika Chauhan Accident: পুণেতে মদ্যপ নাবালকের গাড়ি কাড়ল ২ প্রাণ, সোনিকার স্মৃতিতে রক্তাক্ত সাহেব...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)