জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সুহানা খান (Suhana Khan) অভিনীত প্রথম সিনেমা ‘দ্য আর্চিস’ (The Archies)-এর ট্রেলার। সুহানা (ভেরোনিকা)-র পাশাপাশি জোয়া আখতার পরিচালিত এই সিনেমায় দেখতে পাওয়া যাবে শ্রীদেবী কন্যা খুশি কাপুর (বেটি)-কেও। সঙ্গে রয়েছে অগস্ত্য নন্দা (আর্চি), মিহির আহুজা (জাগহেড), অদিতি ডট (ইথেল), ভেদাঙ্গ রায়না (রেজী), যুবরাজ মেন্ডা (ডিল্টন)। মেয়ের প্রথম সিনেমার ট্রেলার সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ শাহরুখ খান (Shah Rukh Khan)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন:

পরিচালক জোয়া আখতারের প্রসংশা করে অভিনেতা আরও লিখেছেন, ‘জোয়া খুবই ভালো ভাবে শান্ত এবং পুরাতনের ছোঁয়া রেখেছে সিনেমায়। এই মিষ্টি অথচ অর্থপূর্ণ সিনেমার সঙ্গে যুক্ত দলের সকলকে শুভকামনা জানাই।’


এই পোস্টেই কমেন্ট করেছে সিনেমার নবাগত তারকারা। শাহরুখ কন্যা লিখেছেন ‘লাভ ইউ’, সিনেমার আরেক তারকা মিহির আহুজা লিখেছেন, ‘লাভ ইউ @আইঅ্যামএসএরকে’। কমেন্ট করেছেন ভেদঙ্গ আরোরাও।


আরও পড়ুন: Aamir-Darsheel: 'সিতারে জমিন পর' দিয়েই বড়পর্দায় ফের আমির-দার্শিল জুটি!


শুধুমাত্র কিং খান নয়, তাঁর স্ত্রী গৌরী খানও মেয়ের সিনেমার ট্রেলার পোস্ট করেছেন সোশাল মিডিয়াতে। তিনি লিখেছেন, ‘কী সুন্দর এক পৃথিবী...মজার চরিত্র সঙ্গে মন ছুঁয়ে দেওয়া এক গল্প। ধন্য়বাদ জোয়া...এবং আর্চিসের পরিবারের জন্য ধন্যবাদ।‘



শুনতে পাওয়া যাচ্ছে, এই সিনেমায় একটি কেমিও চরিত্রে দেখতে পাওয়া যাবে বলিউডের কিং খানকেও। ইতিমধ্যেই ১৭০ লাখেরও বেশি লোক দেখেছে  ‘দ্য আর্চিস’-এর ট্রেলার। জোয়া আখতার পরিচালিত এই সিনেমা নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ডিসেম্বরের ৭ তারিখ। সিনেমার ট্রেলার দর্শকদের ১৯৬০ সালের কাল্পনিক শহর রিভারডালেতে নিয়ে গেছে। সেই ছোঁয়া মানুষ পাবে সিনেমার মধ্যেও।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)