জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যরাতে মন্নতের বাইরে জনজোয়ার, আর হবে নাই বা কেন কিং খানের(King Khan) জন্মদিন বলে কথা। বৃহস্পতিবার ৫৮ বছরে পা রাখলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। জন্মদিনে বিশাল পার্টির আয়োজন করেছেন সুপারস্টার। সেখানে হাজির থাকতে চলেছে গোটা বলিউড, এমনটাই খবর। তবে আগেই জানা গিয়েছিল যে জন্মদিনে ফ্যানেদের জন্য বিশেষ সারপ্রাইজ রাখবেন শাহরুখ। এদিনই প্রকাশ্যে আনবেন তাঁর আগামী ছবি ডাঙ্কির দুটো টিজার। কথার খেলাপ করেননি কিং খান। বৃহস্পতিবার সকাল ১১টা বাজতে না বাজতেই এসে গেল ডাঙ্কি-র টিজার(Dunki Teaser)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: মধ্যরাতে মন্নতের বাইরে জনজোয়ার! জন্মদিনে ফ্যানদের উদ্দেশ্যে কী লিখলেন কিং খান?


উদ্বাস্তু সমস্যাকে কেন্দ্র করে তৈরি রাজকুমার হিরানির(Rajkumar Hirani) ছবি। প্রথম দৃশ্যে দেখা গেল মরুভূমির মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছেন কয়েকজন। তার মধ্যে রয়েছেন শাহরুখ খান। দলে রয়েছে এক মহিলাও। হঠাৎই তাঁদের লক্ষ্য করে গুলি করা হয়। সেখান থেকেই চলে আসে ফ্ল্যাশব্যাক। তখন প্রেক্ষাপট পঞ্জাবের। যেখানে দেখা যাচ্ছে এক পরিবার তাঁদের ছেলেকে বলছে ইংল্যান্ডে গেলেই মারা যাবে তার ঠাকুমা। ছেলেটি ডাক্তার। গলায় তার ঝোলানো স্টেথোস্কোপ। এরপর দেখা মারা যায় তাঁর ঠাকুমাই। টিজারে এরপরেই আসেন শাহরুখ খান, তাঁর নাম হার্ডি, বন্ধুরাই যার পরিবার। তার চার বন্ধু মানু, বগ্গু, বাল্লি, সুখী- এই চার চরিত্রে রয়েছেন তাপসী পান্নু, বিক্রম কোচার, সুনীল গ্রোভার ও ভিকি কৌশল। হার্ডির এই চার বন্ধুই যেতে চায় লন্ডনে। আর সেই সিদ্ধান্তই বদলে দেয় তাঁদের জীবন। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)