ওয়েব ডেস্ক: ইংরাজিতে ৫১, নম্বরটা কি খুব কম? নাকি বেশি? নাকি, চলে যাওয়ার মতই? সে আপনি যা উত্তরই দিন না কেন, আপাতত ইংরাজিতে ৫১ পাওয়ার জন্য ট্ট্রোলড হতে হচ্ছে টোল পড়া গালের মালিক শাহরুখ খানকে। ভাবছেন ব্যপারটা কী? তাই তো? তাহলে শুনুন আসল বৃত্তান্ত-  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লির হংশ রাজ কলেজে ভর্তি হওয়ার সময় অ্যাডমিশন ফর্মের সঙ্গে শাহরুখ যে মার্কশিট জমা করেছেন তা সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে হৈ চৈ। ১০০ নম্বরের পরীক্ষায় ইংরাজিতে শাহরুখ খান পেয়েছিলেন মাত্র ৫১ নম্বর। আর এই পরিসংখ্যানই এখন সোশ্যাল মিডিয়ার 'হট কেক'। যা নিয়ে টুইটারে ট্রোলড হয়েছেন কিং খান।  


সম্প্রতি 'দিল্লি ইউনিভার্সিটি টাইমস'-এর ফেসবুকের পাতায় আপলোড করা হয়েছে শাহরুখ খানের সেই অ্যাডমিশন ফর্ম। অনেকেরই প্রশ্ন ছিল, এটা কি আসল? 'দিল্লি ইউনিভার্সিটি টাইমস'-এর ফেসবুক পাতার অ্যাডমিন মিলহাজ হুসেন জানিয়েছেন, শাহরুখ খানের এই অ্যাডমিশন ফর্ম জাল নয়। তাঁর মন্তব্য, "আমরা এই পোস্টটির মাধ্যমে এটাই বোঝাতে চেয়েছি, নম্বরটা আসল নয়, কঠিন পরিশ্রম করলে লক্ষ্যে অবশ্যই পৌঁছানো যায়। আর এই বার্তা দিতে শাহরুখ খানের থেকে আর শ্রেষ্ঠ উদাহরণ আর কেই বা হতে পারে"।