নিজস্ব প্রতিবেদন: গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুম্বইয়ের প্রায় কমবেশি সব তারকাই তাঁদের নিজের বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেছে। আর এই তালিকায় বাদ যাননি খোদ বলিউড বাদশা শাহরুখ খানও। প্রত্যেকবছর শাহরুখের বাড়িতে ঠিক যেভাবে ইদের সেলিব্রেশন হয়, ঠিক তেমনভাবেই গণেশ পুজোও হয়ে থাকে। এবছরও তার অন্যথা হয়নি। গত ১৩ সেপ্টেম্বর থেকেই মুম্বইয়ে চলছে গণপতি পুজোর সেবিব্রশন। দেরিতে হলেও রবিবার সোশ্যাল সাইটে বাড়ির গণেশ পুজোরই একটি ছবি শেয়ার করেছেন কিং খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি শাহরুখ একজন দায়িত্ববান বাবাও। সন্তানদের কোনও ইচ্ছাই তিনি প্রায় অপূর্ণ না রাখারই চেষ্টা করেন। আর এবার বাড়িতে গণপতি বাপ্পার পুজোর আয়োজন মূলত শাহরুখ-গৌরীর আদরের ছোট ছেলে আব্রামের ইচ্ছাতেই হয়েছে। তবে গণপতি বাপ্পা নয়, শাহরুখ লিখেছেন আব্রাম তাঁকে 'গণপতি পাপ্পা' বলেই ডাকে।


আরও পড়ুন-আমার পিঠে হাত বোলাতে চেয়েছিলেন এক অভিনেতা, বিস্ফোরক রাধিকা



তবে শুধু গণেশ চতুর্থীর পুজোই নয়, কিছুদিন আগে শাহরুখের মন্নতে হয়েছে দহি হান্ডির সেলিব্রেশনও। জন্মাষ্টমী উপলক্ষ্যে প্রত্যেক বছর মুম্বইতে দহি হান্ডি উৎসব হয়। এবছর আব্রামের সঙ্গে মিলে দহি হান্ডি ভেঙেছেন শাহরুখ। পাশে ছিলেন গৌরী খানও। সেই ছবিও সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন শাহরুখ।


আরও পড়ুন-'হইচই আনলিমিটেড'-এর 'ঘুড়ি উৎসব'এ দেবকে জাপটে ধরলেন এক যুবতী, দেখুন কী কাণ্ড...



একথা সকলেরই জানা, শাহরুখ ফিল্মের শ্যুটিংয়ে যতই ব্যস্ত থাকুন না কেন ছেলেমেয়ের প্রতি তাঁর নিবেদিত প্রাণ। কিছুদিন আগেই আদরের কন্যা সুহানাকে লন্ডনের কলেজে ছাড়তে গিয়েছিলেন শাহরুখ। বিমানবন্দরে বাবার হাত ধরে সুহানার ছবিও ভাইরাল হয়েছিল। যদিও সুহানার ভোগ ইন্ডিয়ার ফটোশ্যুট দিয়ে নিজের কেরিয়ারে পা রেখেছেন, তবে শাহরুখের ইচ্ছা পড়াশোনা শেষ করে তবেই কেরিয়ারে মন দিক সুহানা। প্রসঙ্গত শাহরুখ এই মুহূর্তে আনন্দ এল রাই এর 'জিরো'র শ্যুটিংয়ে ব্যস্ত।


আরও পড়ুন-২৬এ পা নিক জোনাসের, হবু বরের জন্মদিনে কী করলেন প্রিয়াঙ্কা?