ওয়েব ডেস্ক: "করিনার সঙ্গে আবার জুটি বাঁধতে পারলে ভালই লাগবে" বললেন শাহিদ কাপুর যিনি আর কিছু দিনের মধ্যেই বাবা হতে চলেছেন। একটা সময় চুটিয়ে প্রেম করেছেন করিনা-শাহিদ। বলিউডের এই 'হট কাপেলের' সম্পর্কটাও ভেঙে গেছে অনেক দিন। তারপর আরব সাগর দিয়ে জলও বয়ে গেছে প্রচুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলিউডের বেবো এখন পাতৌদি পরিবারের কুলবধূ। আর কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়লেন শাহিদ। সম্প্রতি মুক্তি পেয়েছে শাহিদ-করিনা অভিনীত 'উড়তা পাঞ্জাব'। যদিও এই ছবিতে তাঁরা একে অপরের বিপরীতে অভিনয় করেননি।


করিনার সঙ্গে যে তাঁর জুটি বাঁধতে ভাল লাগবে সেটা জানানোর সঙ্গেই তিনি আরও বলেন, "আর যদি সেটা নাও হয়, তাতেও অসুবিধে নেই। একে অপরের বিপরীতে অভিনয় করব কি না, এই প্রশ্নটা আমাকে সব সময়ই করা হয়। কোনও যুক্তি নেই এটার।"


এইমুর্তে শাহিদের সব ব্যস্ততাই তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী মীরাকে নিয়েই। তিনি জানিয়েছেন পরিবার ও কেরিয়ার তাঁকে নিজের ও অন্যের প্রতি দায়িত্বশীল হতে শিখিয়েছে।


তবে শাহিদের কারিনার সঙ্গে কাজ করতে চাওয়ার খবরে আশায় বুক বেঁধেছে এই জুটির অসংখ্য অনুরাগীরা। এখন দেখার শেষ অবধি কি হয়! তবে আপাতত, বাবা হতে যাওয়া শাহিদ কাপুরের প্রতি আমাদের তরফ থেকে রইল একরাশ শুভেচ্ছা।