নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’-এ তাঁদের রসায়ন নাকি জবরদস্ত। পরিচালক সঞ্জয় লীলা বনশালি যেমন শাহিদ কাপুর এবং দীপিকা পাডুকনের জুটিকে ফুল মার্কস দিয়েছেন তেমনি দর্শকরাও ভালবেসেছেন মহারাওয়াল সিং এবং রানি পদ্মিনীর জুটিকে। এবার তাই শাহিদ কাপুর এবং দীপিকা পাডুকনকে নিয়ে ফের সিনেমা তৈরি করতে চাইছেন পরিচালক বনশালি। কবে থেকে ওই সিনেমার শুটিং শুরু হবে, সে বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। তবে একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এ বিষয়ে শাহিদ যা বলেছেন, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সিং না কাপুর, দীপিকাকে নিয়ে টানাটানি ২ রণবীরের?


রিপোর্টে প্রকাশ, সঞ্জয় লীলা বনশালি নাকি শাহিদ কাপুর এবং দীপিকা পাডুকনের রসায়নে মুগ্ধ হয়েছেন। তাঁদের একসঙ্গে আরও সিনেমা করা উচিত বলেও নাকি ওই সময় মন্তব্য করেন বনশালি। পরিচালকের মন্তব্যে খুশি শাহিদও। এবার দেখা যাক, দীপিকার সঙ্গে আর কবে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় শাহিদকে।


পদ্মাবত নিয়ে কারনি সেনা যখন একের পর এক হুমকি দিচ্ছে, সেই সময় মীরা রাজপুতের সাহায্য পেয়েছেন। কঠিন সময়ে স্ত্রী মীরা সব সময় তাঁর সঙ্গে ছিলেন বলেও জানিয়েছেন শাহিদ।


আরও পড়ুন : বাগদান সেরে ফেললেন দীপিকা?


এদিকে পদ্মাবত মুক্তি পাওয়ার পর মাত্র ৫ দিনে ১২৯ কোটির ব্যবসা করে। অস্ট্রেলিয়া, ইউকে এবং নিউজিল্যান্ডেও জবরদস্ত ব্যবসা করছে সঞ্জয় লীলা বনশালির সিনেমা। তবে মালয়েশিয়ায় ব্যান করে দেওয়া হয়েছে পদ্মাবত। ইসলাম নিয়ে বেশ কিছু বিতর্কিত বিষয় ওই সিনেমায় দেখানো হয়েছে, সেই কারণেই পদ্মাবত ব্যান করা হয়েছে বলে জানিয়েছে মালয়েশিয়া সরকার।