নিজস্ব প্রতিবেদন: শাহিদ-মীরার পরিবারে এল নতুন সদস্য। বুধবার মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন মীরা রাজপুত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'রানি রাসমণি'-র দিতিপ্রিয়াকে দেখলে চিনতেই পারবেন না


উল্লেখ্য, মীরার দ্বিতীয়বার মা হওয়ার খবরটা সবার প্রথম দিয়েছিলেন বলি তারকা শাহিদ নিজেই। সেটাও খুব অভিনব ভঙ্গিতেই। ঠিক ৪ মাস আগে ইনস্টাগ্রামে তাঁদের প্রথম সন্তান মিশার একটি ছবি পোস্ট করে বলিউডের একসময়ের চকোলেট হিরো লিখেছিলেন ‘বড় দিদি’। তখনই সংবাদ শিরোনামে আসে মীরা রাজপুতের দ্বিতীয়বার মা হওয়ার খবর। এরপর নানা সময়েই শাহিদ-মীরার দ্বিতীয় সন্তান নিয়ে প্রতিবেদন লেখা হয়েছে নানান সংবাদ মাধ্যমে। গতকাল (৫ সেপ্টেম্বর) শাহিদ-মীরার দ্বিতীয় সন্তানের জন্মের খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় আসতে থাকে একের পর এক শুভেচ্ছা বার্তা।   



পিঙ্কভিলা প্রকাশিত খবর অনুযায়ী বুধবারই নবজাতকের মুখ দর্শন করেছেন মীরার মা বেলা রাজপুত। পরে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে নতুন সদস্যের সঙ্গে প্রথমবার সাক্ষাত্ করতে আসেন শাহিদের মা নীলিমা আজিম এবং ভাই ঈশান।


আরও পড়ুন-গুরুতর অসুস্থ দিলীপ কুমার, ভর্তি হাসপাতালে


সোমবার নিজের ছবি ‘বাত্তি গুল মিটার চালু’-র প্রচারে এসে শাহিদ তাঁর ফ্যানদের উদ্দেশে জানিয়েছিলেন, খুব শীঘ্রই তিনি খুশির খবর পেতে চলেছেন। ২৪ ঘণ্টা কাটতে কাটতে না কাটতেই শাহিদের এবং কাপুর পরিবারের জন্য সুখবর বয়ে নিয়ে এলেন মীরা।



সাম্প্রতিক সময়ে তাঁদের দ্বিতীয় সন্তান নিয়ে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে মীরাকেও। কয়েকদিন আগেই মীরার অনুরাগীরা ইনস্টাগ্রামে তাঁর গর্ভজাত সন্তানের লিঙ্গ কী জানতে চায়। জবাবে মীরা বলেন, গর্ভজাত সন্তানের লিঙ্গ যাই হোক না কেন, সেটা নিয়ে তিনি ভাবতে নারাজ। নবজাতক সুস্থ-সবল হোক সেটাকেই অগ্রাধিকার দিয়েছেন তিনি। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, নবজাতক এবং মা দু জনেই এখন সুস্থ।