নিজস্ব প্রতিবেদন : ‘যব উই মেট’-এর পর পরই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। বিচ্ছেদের পর সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন করিনা কাপুর খান এবং মীরা রাজপুতের সঙ্গে ঘর বেঁধেছেন শাহিদ কাপুর। বিয়ের পর করিনার জীবনে এসেছে ছোট্ট তৈমুর এবং শাহিদের ঘর আলো করে হাজির হয়েছে মিশা। সবকিছু মিলিয়ে, শাহিদ যেমন জমিয়ে সংসার করছেন, তেমনি ‘লা জবাব’ বেবো বেগম। কিন্তু জানান কি, বিচ্ছেদ হয়ে গেলেও, বিয়ের খবর প্রথম এক্স গার্লফ্রেন্ড করিনাকেই দিয়েছিলেন শাহিদ কাপুর। অবাক হলেন তো শুনে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : চূড়ান্ত অপমান বিগ বসের প্রিতিযোগী বেনাফসাকে, দেখুন ভিডিও


একটি অনুষ্ঠানে হাজির হয়ে করিনা এক সময় জানান, শাহিদের বিয়ের খবর তিনি অনেক আগেই পেয়েছিলেন। সংবাদমাধ্যমের সামনে সেই খবর প্রকাশের আগে, শাহিদ নাকি নিজে তাঁকে ওই খবর জানিয়েছিলেন। শুধু তাই নয়, শাহিদ-মীরার জীবনে মিশার আগমণের খবরও নাকি সইফকে প্রথম জানিয়েছিলেন শাহিদ। ‘রাঙ্গুন’-এর শুটিংয়ের সময় সইফ আলি খানকে খুশির খবর দিয়েছিলেন শাহিদ কাপুর। সবকিছু মিলিয়ে ব্রেক হয়ে গেলেও, কোথাও না কোথাও এখনও শাহিদ-করিনার প্রাক্তন সম্পর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।


শুধু তাই নয়, শাহিদ কাপুরের 'হায়দর' দেখেননি করিনা, কিন্তু তাঁর দিদি করিশ্মা দেখেছেন। 'হায়দর' যে অভিনয় শাহিদ করেছেন, করিশ্মা তার তারিফও করেছেন বলে মন্তব্য করেন বেগম সাহেবা।