ওয়েব ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানের সিনেমা মানেই অতিরিক্ত একটু উত্‌সাহ। কিং খানের ভক্তের সংখ্যা অসংখ্য। ‘বাদশাহ’-র সিনেমা মুক্তি হোক কিংবা গান, সব কিছু ঘিরেই উন্মাদনা তুঙ্গে। প্রিয় নায়ককে যেমন ভক্তরা ভালোবাসা দিতে এতটুকুও কসুর করেন না, তেমনই এবার ভক্তদের জন্য বিশেষভাবে ছবির ট্রেলার লঞ্চ করতে চলেছেন শাহরুখ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

খুব শীঘ্রই মুক্তি পাবে শাহরুখ খানের পরবর্তী ছবি ‘রইস’। তবে ছবির ট্রেলার যেমনভাবে মুক্তি পায়, ‘রইস’-র ক্ষেত্রে তেমনটা হবে না। বরং অনেক বেশি ‘রইস’-ই কায়দায় মুক্তি পেতে চলেছে ‘রইস’-র ট্রেলার। জাতীয় পুরস্কারজয়ী পরিচালক রাহুল ঢোলাকিয়া একটু অন্যভাবে রিলিজ করতে চলেছেন ‘রইস’-র ট্রেলার। এবার মিঞা ভাই একসঙ্গে ৯টি শহরে ৩৫০০টি হলে দর্শকদের সামনে ট্রেলার নিয়ে হাজির হতে চলেছেন। কিং খানের কিং সাইজ ট্রেলার লঞ্চ। ‘রইস’-র ট্রেলার লঞ্চে শাহরুখ খানের সঙ্গে থাকবেন নওয়াজউদ্দিন সিদ্দিকিও।


আরও পড়ুন তাহলে কি প্রেমিকার সঙ্গে মিল হল ভাইজানের?


দেশের সবথেকে বড় ৯টি শহর, দিল্লি, ইন্দোর, আহমেদাবাদ, কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, জয়পুর, মুম্বই এবং মোগা (পাঞ্জাব)-এর ৩৫০০টি হলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দর্শকদের সামনে হাজির হবেন শাহরুখ খান। একসঙ্গে লক্ষ লক্ষ ভক্তদের মুখোমুখি হওয়ার জন্য প্রচণ্ড উত্‌সাহিত তিনি। এইভাবে এতগুলো শহরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ছবির প্রচার এর আগে কখনও আমাদের দেশে হতে দেখা যায়নি।


এই প্রসঙ্গে ‘রইস’ সুপারস্টার শাহরুখ খান জানিয়েছেন যে, রোজ রোজ এক একটি শহরে গিয়ে ছবির প্রচার করার থেকে এভাবে অনেক বেশি দর্শকদের কাছে পৌঁছনো যাবে। আর এভাবে লক্ষ লক্ষ দর্শকদের সঙ্গে লাইভ চ্যাট করার জন্য তিনি খুবই উত্‌সাহিত।


আরও পড়ুন বিশ্বের সেরা ১০ হ্যান্ডসামের তালিকায় তৃতীয় ঋত্ত্বিক রোশন!


প্রসঙ্গত, শাহরুখ খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত, জাতীয় পুরস্কারজয়ী রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’ মুক্তি পাবে ২০১৭-এর ২৬ জানুয়ারিতে।