Ganesh Chaturthi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ছোট ছেলে আব্রামের সঙ্গে মিলেই এবার 'মন্নত'-এ গণেশ চতুর্থীর পুজো করেছেন শাহরুখ খান। বাড়ির পুজোর মাঝেই বৃহস্পতিবার মুম্বইয়ের বিখ্যাত লালবাগচা রাজা-মণ্ডপ দর্শনে হাজির হয়েছিল ছোট্ট আব্রাম। এদিন আব্রামের সঙ্গে অবশ্য তার পরিবারের আর কাউকেউ দেখা গেল না। শাহরুখ পুত্রের সঙ্গে ছিলেন কয়েকজন নিরাপত্তারক্ষী এবং দু'জন মহিলা। মণ্ডপের সামনে দাঁড়িয়ে প্রতিমা দর্শন এবং প্রার্থনা করতে দেখা গেল আব্রামকে। তারপরনে ছিল সাদা টি-শার্ট আর ধূসর রঙের শর্টস। আর মুখ ঢাকা ছিল কালো মাস্কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাপারাৎজির ক্যামেরায় উঠে এসেছে শাহরুখ-গৌরী পুত্র আব্রাম খানের লালবাগচা রাজা দর্শনের ভিডিয়ো। প্রতিমা দর্শনের পর মণ্ডপ থেকে বের হয়ে এক মহিলাকে আব্রামের জুতোর ফিঁতে বেঁধে দিতে দেখা গেল। সোশ্যাল মিডিয়া উঠে আসা ভিডিয়োর ক্যাপশানে লেখা, লালবাগচা রাজার আশীর্বাদ নিতে হাজির আব্রাম।


আরও পড়ুন-আম্বানিদের গণেশ পুজো, নাচে বিসর্জন জমালেন দীপিকা-রণবীর



আব্রামের এই ভিডিয়োটির নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এক নেট নাগরিক লিখেছেন, 'শাহরুখ-গৌরী হলেন সেরা অভিভাবক, যাঁরা তাঁরা সন্তানদের সব ধর্মের উৎসবই সমানভাবে পালন করতে শেখান। আশারাখি সকলে ওঁদের অনুসরণ করবেন। তাহলে গোটা পৃথিবীতে শান্তি বিরাজ করবে।' বহু নেট নাগরিকই ভিডিয়োটির নিচে লাভ ইমোজি দিয়েছেন। প্রসঙ্গত, প্রত্যেক বছরই ঈদের পাশাপাশি 'মন্নত' গণেশ চতুর্থীর পুজোও হয়। এবারও তার অন্যথা হয়নি। বুধবার মন্নতের গণেশ পুজোর ছবি ট্যুইট করেছিলেন খোদ কিং খান। লিখেছিলেন, ছোট্ট আব্রামের সঙ্গে মিলে বাড়িতে গণপতিকে স্বাগত জানিয়েছি। পুজোর পরে প্রসাদ হিসাবে ছিল সুস্বাদু মোদক। যেটা শেখার সেটা হল, কঠোর পরিশ্রম, অধ্যবসায় এবং ঈশ্বরে বিশ্বাসের মাধ্যমে, আপনি আপনার স্বপ্নগুলিকে বাঁচতে পারবেন। সকলকে গণেশ চতুর্থীর শুভেচ্ছা।'


আরও পড়ুন-বড়পর্দায় বড় করে 'আনন্দমঠ', শুভেচ্ছায় বঙ্কিমচন্দ্রের বংশধর



প্রসঙ্গত, কম বেশি প্রায় বেশিরভাগ বলি সেলেবই গণেশ চতুর্থী সেলিব্রেট করে থাকেন। শিল্পী শেঠি থেকে সলমান খান, ক্যাটরিনা কাইফ থেকে শ্রদ্ধা কাপুর সকলকেই এবছর গণেশ পুজোয় অংশ নিতে দেখা গিয়েছে। বৃহস্পতিবার আম্বানিদের বাড়ির গণেশ বিসর্জনে অংশ নিতে দেখা যায় দীপিকা পাড়ুকোন, রণবীর সিংকেও। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)