নিজস্ব প্রতিবেদন: নাটক, ইমোশন, এন্টারটেইনমেন্টে ভরপুর বিগ বসের (Bigg Boss) ঘর। তারই মধ্যে এই সিজনের নয়া সংযোজন রোমান্স। বিগ বস ওটিটিতে এখন বইছে প্রেমের হাওয়া। আসলে ঘরের সদস্যদের মধ্যে এই প্রেমের ছোঁয়া লেগেছে একটি গেমের কারণে। কিন্তু এরই মাঝে কোন কোনও জুটিকে দেখে বোঝা মুশকিল যে তাঁরা অভিনয় করছেন নাকি সত্যি সত্যিই প্রেমে পড়েছেন। সেরকমই একটি জুটি রাকেশ বাপাট(Raqesh Bapat) ও শমিতা শেঠি (Shamita Shetty)। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কিছুদিন ধরেই দর্শক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে রাকেশ ও শমিতার প্রেম। কখনও শমিতাকে ঘুম থেকে ওঠাতো তাঁর হাতে চুমু খাচ্ছেন রাকেশ কখনও আবার শমিতা নিজেই রাকেশের কাছে আবদার জুড়ছেন। সম্প্রতি কিচেনে রান্না করেছিলেন রাকেশ। কিছু কারণে বেশ বিরক্ত ছিলেন তিনি। কিন্তু কারণটা জানতে চাইলে তিনি শমিতাকে কিছু বলেননি। এর পরেই শমিতা গম্ভীর হয়ে যান এবং দর্শক ও রাকেশকে অবাক করে বলে ওঠেন, 'এখানে এসো আর এখুনি আমায় একটা চুমু দাও'।  রাকেশ অবশ্য বিনা বাক্যব্যয়েই শমিতার গালে চুমু খান। 


আরও পড়ুন: Sohini, Ranojoy-এর কাছে ক্ষমা চেয়ে তরজা মেটালেন পরিচালক Subrata Sen


তবে শুধুই চুমু নয়, বিগ বসের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, শমিতাকে ফুট মাসাজ দিচ্ছেন রাকেশ। গার্ডেনে একে অপরকে খাবার খাইয়ে দিতেও দেখা গেছে তাঁদের। এমনকি নিজে রান্না করে শমিতার সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারও করছেন রাকেশ। তাঁদের এই রসায়নে শুধুমাত্র দর্শকরাই মজে এমনটা নয়। ঘরের সদস্যরা তাঁদের প্রেম দেখে খানিক অবাকই বটে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)