Shehnaaz Gill, Death Threat, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সলমান খানের পর এবার খুনের হুমকি পেলেন অভিনেত্রী শেহনাজ গিলের বাবা সন্তোখ সিং ওরফে সুখ। অভিযোগ, সন্তোখ সিং-এর বাবা একটি বিদেশি নম্বর থেকে ফোন পান, যেখানে তাঁকে হুমকি দিয়ে বলা হয়, দিওয়ালির আগেই তাঁকে খুন করা হবে। বলা হয়, এবার আর গুলি নয় তাঁকে তাঁরই বাড়িতে ঢুকে টুকরো টুকরো করে ফেলা হবে। এমনকি ফোনে তাঁকে গালিগালাজও করা হয়। জানা যাচ্ছে, অমৃতসর থেকে জলন্ধর যাওয়ার পথে সন্তোখ সিং-এর কাছে এই হুমকি ফোন এসেছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন সন্তোখ সিং। পঞ্জাব পুলিস জানিয়েছে, এই ঘটনায় তাঁরা ইতিমধ্যেই তদন্তে শুরু করেছেন। যদিও যে নম্বর থেকে ফোন এসেছিল, এখন আর সেই নম্বরটির হদিশ পাওয়া যাচ্ছে না বলে পুলিস সূত্রে খবর। তবে এই প্রথম নয়, এর আগেও এধরনের খুনের হুমকি পেয়েছেন শেহনাজ গিলের বাবা সন্তোখ সিং। ২০২১ সালে তিনি যখন বিজেপিতে যোগ দিয়েছিলেন, সেবছর ২৫ ডিসেম্বর তিনি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। সেসময় পঞ্জাব বিধানসভা নির্বাচনের জন্য একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার পর বাড়ি ফিরছিলেন তিনি। অমৃতসর থেকে বিয়াসে যাচ্ছিলেন সুখ। মাঝে গুরুদাসপুরিয়া ধাবায় গাড়ি দাঁড় করিয়ে শৌচালয়ে যান। তখনই দুই বাইক আরোহী তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালায়, সেদিনও অল্পের জন্য প্রাণে বাঁচেন সন্তোখ সিং। তবে দুষ্কৃতীদের মুখ ঢাকা থাকায় সনাক্ত করা যায়নি। সেই হামলা সম্পূর্ণ রাজনৈতিক কারণেই হয়েছিল বলে মনে করা হয়। 


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



এদিকে তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়ার ঘটনায় কোনও মন্তব্য করতে চাননি অভিনেত্রী শেহনাজ গিল। প্রসঙ্গত, পঞ্জবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালা খুনের রেশ কাটতে না কাটতেই খুনের হুমকি পান সলমন খান ও তাঁর বাবা সেলিম খান। আর এবার একইভাবে খুনের হুমকি পেলেন অভিনেত্রী শেহনাজ গিলের বাবা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)