জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বসের(Bigg Boss) ঘর থেকে জাতীয়স্তরে জনপ্রিয়তা পেয়েছেন শেহনাজ গিল(Shehnaaz Gill)। রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী। খুব শীঘ্রই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন নায়িকা। সলমনের ছবি 'কভি ঈদ কভি দিওয়ালিতে' দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে নিজের দ্বিতীয় ছবিও লক করে ফেলেছেন অভিনেত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার পরিচালকের আসনে অনিলকন্যা রিয়া কাপুর(Rhea Kapoor)। এর আগেও ছবি পরিচালনা করেছেন রিয়া। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ভিরে দি ওয়েডিং। এবারও একটি নারীকেন্দ্রিক ছবি তৈরি করতে চলেছেন রিয়া। রিয়ার এই ছবি প্রযোজনা করবেন তাঁর স্বামী করণ বুলানি। শেহনাজ ছাড়াও এই ছবিতে মুখ্য় চরিত্রে দেখা যাবে অনিল কাপুর ও ভূমি পেডনেকরকে। শোনা যাচ্ছে এই ছবিতে একেবারে অন্য রূপে ধরা দেবেন শেহনাজ। এই মাসের শেষের দিকে শুরু হতে চলেছে শুটিং।


আরও পড়ুন: Aryan Khan: মাদককাণ্ড অতীত, পুরনো ছন্দে নাইট ক্লাবে শাহরুখপুত্র, ভাইরাল ভিডিয়ো


আরও পড়ুন: Samantha Ruth Prabhu: অক্ষয়ের কোলে চেপে করণের শোয়ে এন্ট্রি, কটাক্ষের মুখে সামান্থা


কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে শেহনাজের প্রথম ছবি 'হঁসলা রাখ'। এটিই ছিল তাঁর প্রথম ছবি। তবে ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োতে দেখা গেছে তাঁকে। ব়্যাম্প থেকে শুরু করে ফটোশুট সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন শেহনাজ। ফ্যানেদের সঙ্গে তাঁর ভিডিয়ো মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এবার বলিউডেও নিজের জায়গা পাকা করতে চলেছেন শেহনাজ। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)