জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জোরকদমে চলছে নন্দিতা রায়(Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের(Shiboprasad Mukherjee) আগামী ছবি ‘বহুরূপী’-র(Bohurupi) শ্যুটিং। বৃহস্পতিবার সেই সেটে ঘটল বড় বিপত্তি। শ্যুটিং চলাকালীন গুরুতর চোট পেলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হল হাসপাতালে। কী এমন হল অভিনেতা-পরিচালকের? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev: 'আমাকে বা আমার দলকে ভোট দিতে জোর করব না, তবে...' সৌজন্য রাজনীতিতেই আস্থা দেবের!


পুজোয় মুক্তি পেতে চলেছে ‘বহুরূপী’। বর্তমানে ছবির শ্যুটিং চলছে ব্যারাকপুরে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। তবে তাঁদের পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করতে দেখা যাবে শিবপ্রসাদকে। জানা যায় যে শুক্রবার ছবির শ্যুটিং চলাকালীন একটি অ্যাকশনের দৃশ্যে শ্যুট করার সময় আচমকাই কোমরে চোট পান শিবপ্রসাদ। ফ্লোরে সেই সময় তাঁর সঙ্গে ছিলেন আবির চট্টোপাধ্যায়ও। 


সূত্রের খবর, বৃহস্পতিবার ফ্লোরে শিবপ্রসাদ ও আবীর শুটিং করছিলেন। ছবিটি থ্রিলারধর্মী। ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট রয়েছে। বৃহস্পতিবার শিবপ্রসাদের সঙ্গে অন্য এক জন অভিনেতার অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। উঁচু থেকে লাফ দেওয়ার একটি দৃশ্য ছিল। সেই দৃশ্যতেই ঘটে বিপত্তি। সহ-অভিনেতার ধাক্কায় কোমরে গুরুতর চোট পান শিবপ্রসাদ। 


আরও পড়ুন- #NoMoreAbhagi: 'ও অভাগী' ছবির আয় থেকে গরীব-অনাথ শিশুদের চিকিত্সার ব্যবস্থা, অভিনব উদ্যোগ প্রযোজক ডাঃ প্রবীর ভৌমিকের


এই ঘটনার পরই শিবপ্রসাদকে তড়িঘড়ি কলকাতার বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়েছে চোট গুরুতর নয়। তবে ইন্টার্নাল কোনও ইঞ্জুরি হয়েছে কিনা তার জন্য চিকিৎসকেরা পরীক্ষা-নিরীক্ষা করছেন। তবে শিবপ্রসাদ আহত হলেও সেদিনের শ্যুটিং সম্পন্ন করেন নন্দিতা রায়। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)