নিজস্ব প্রতিবেদন: সমস্যা যেন পিছু ছাড়ছেন না রাজ কুন্দা (Raj Kundra) ও শিল্পা শেট্টির (Shilpa Shetty)। বিগত কয়েকমাসে পর্নকান্ডে (Porn Case) জর্জরিত রাজ কুন্দ্রা। এমনকি জেলেও দিল কাটাতে হয়েছে তাঁকে। আপাতত জামিন পেলেও অব্যাহতি মেলেনি সেই মামলা থেকে। এরই মাঝে নতুন বিপত্তি। শনিবার বান্দ্রা পুলিস স্টেশনে (Bandra Police Station) শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার নামে FIR দায়ের করেন নিতিন বরাই নামে এক ব্যক্তি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পিটিআই সূত্রের খবর, ঐ ব্যক্তির অভিযোগ ২০১৪ সালের জুলাই মাসে এসএফএল নামক একটি ফিটনেস কোম্পানির ডিরেক্টর কাসিফ খান, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা সহ আরো অনেকে তাঁকে ভরসা দেন যে এই কোম্পানিতে ১.৫ কোটি টাকা বিনিয়োগ করলে তিনি এই ব্যবসায় লাভ করতে পারবেন। শিল্পা, কাসিফ ও রাজের তরফ থেকে তাঁকে জানানো হয়েছিল যে ঐ ফিটনেস কোম্পানির একটি ফ্র্যাঞ্চাইসি, জিম (Gym) ও স্পার (Spa) মালিকানা তাঁকে দেওয়া হবে। পুণেতে এই ফ্র্যাঞ্চাইসি খোলার কথা ছিল ঐ ব্যক্তির। কিন্তু টাকা বিনিয়োগের পরও তিনি ঐ মালিকানা পাননি। 


এরপর নিজের বিনিয়োগের ১.৫ কোটি টাকা ফেরত চান নিতিন বরাই নামে ঐ ব্যক্তি। তখনই শুরু বিপত্তি। ঐ ব্যক্তির দাবি, এরপর থেকেই একের পর এক হুমকি পান তিনি। অভিযোগের ভিত্তিতেই বান্দ্রা পুলিস থানায় চারটি ধারায় দায়ের হয়েছে এফআইআর। ৪২০ (প্রতারণা), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬ (ভীতিপ্রদর্শন), এবং 34 (সাধারণ উদ্দেশ্য) এই চারটি ধারায় দায়ের হয়েছে মামলা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)