নিজস্ব প্রতিবেদন : ডাকাতির অভিযোগে গ্রেফতার ২০০৮ সালের 'ইন্ডিয়ান আইডল'-এর প্রতিযোগী সূরজ বাহাদুর। শুক্রবার রাতে তাকে দিল্লি থেকে গ্রেফতার করে পুলিস। সব থেকে আশ্চর্যের বিষয়, সূরজ তার অপরাধের কথা পুলিসের কাছে স্বীকার করে নিয়ে জানিয়েছে, সে নাকি তার বিলাসবহুল জীবনযাপনের জন্যই ডাকাতি করেছে।  সেই ডাকাতির টাকায় সে ব্র্যান্ডেড পোশাক, দামি গাড়ি এই সমস্ত কেনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, সূরজ ২০০৮-এর ইন্ডিয়ান আইডলের টপ থ্রি-র মধ্যে উঠেছিল। সূরজ দু’বার জাতীয় তাইকোন্ডো চ্যাম্পিয়ান (গোল্ড মেডেলিস্ট) হয়েছেন। কম্পিউটার ইঞ্জিনিয়র সূরজ ভালো পরিবার থেকেই উঠে এসেছে। তার বাবা মুম্বইয়ের উকিল। অথচ বিলাসবহুল জীবনযাত্রার জন্য সূরজ ২০১৪ সাল থেকে বিভিন্ন অপরাধ মূলক কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়ে।  তার পরিবারও অপরাধমূলক কাজের জন্য তাকে পরিত্যাগ করেছে বলে জানা যায়। সূরজ ও তার স্ত্রী দিল্লির উত্তর নগর এলাকায় বসবার করে। তবে সূরজের নাকি একাধিক গার্লফ্রেন্ডও রয়েছে।


পুলিস জানিয়েছে, সূরজের বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে। দিল্লির পুলিসের ডিসিপি এমএন তিওয়ারি জানিয়েছেন, শুক্রবার রাতে দিল্লির রানহোলা থেকে সূরজ সহ তার দুই সহযোগী অনিল ও মুস্তাক-কে গ্রেফতার করা হয়।  ওইদিন তারা দীপক নামে এক ব্যক্তি ও তার দুই সঙ্গীর মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁদের চোখে পেপার স্প্রে দিয়ে গলার সোনার চেন, এটিএম কার্ড ও লেদার ব্যাগ ও নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। সূরজের বিরুদ্ধে ২০১৪-১৭-র মধ্যে ২৪টি অপরাধ মূলক কাজের অভিযোগ রয়েছে। 


এর আগে ২০১৪-য় তাকে দিল্লির জনকপুরী থেকে গ্রেফতার করা হয়েছিল। সেসময় তার কাছ থেকে উদ্ধার হয়েছিল ৫০টিরও বেশি মোবাইল। এরপর ২০১৭-র জুন মাসেই তাঁকে এক ডাকাতির ঘটনায় গ্রেফতার করা হয়। তবে পরে সে জামিনে ছাড়া পেয়েছিল।