নিজস্ব প্রতিবেদন: আগামিকাল, রবিবার থেকে বন্ধ হয়ে গেল টালিগঞ্জের শ্যুটিং। আপাতত বন্ধ থাকলেও শর্তসাপেক্ষে শ্যুটিং চালানোর জন্য মুখ্যমন্ত্রীর কাছে আর্জি করেছেন 'ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস্ অ্যান্ড ওয়ার্কার্স্ অব ইস্টার্ন ইন্ডিয়া'র সভাপতি স্বরূপ বিশ্বাস। তাঁর কথায়,'' এই শিল্পে কাজ করলেই টাকা পাওয়া যায়। নো ওয়ার্ক নো পে-তে চলে ইন্ডাস্ট্রি। তাই শর্তসাপেক্ষে ছাড়ের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করছি। তিনি যদি কোনও ব্যবস্থা করেন আমরা বাধিত থাকব।'' সোমবার শুটিং চালিয়ে রাখার আবেদন জানিয়ে চিঠি পাঠানো হবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মানসিক হতাশায় ভুগেছিলেন যে তারাকারা, জীবনযুদ্ধে কঠিন লড়াইয়েও হার মানেন নি..


তিনি এও জানান সাতশো জনেরও বেশি টালিগঞ্জের কলাকুশলীদের  Rapid test করানো হয়েছে, তাদের মধ্যে মাত্র ৩৪ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে বেশীরভাগ হেয়ারড্রেসার, মেকআপ আর্টিস্ট, ড্রেসার, মেক আপ সহকারি। আইসোলেশনে পাঠানো হয়েছে তাঁদের। আরও বেশি সংখ্যক শিল্পীদের টেস্ট করানোর কথা বলা হয়েছে।



স্বরূপ বিশ্বাসের মতে 'এর আগের বছর শুটিং বন্ধ থাকায় মুখ্যমন্ত্রী ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন, টেকনিশিয়ান ভাইবোনদের সাহায্য করা হয়েছিল। আশা করছি এইবারও সেই সাহায্য় পাওয়া যাবে।' ৩০ মে পর্যন্ত রাজ্যে কার্যত লকডাউন ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার। আগামী দুসপ্তাহ জরুরি পরিষেবা ছাড়া বাকি সব সরকারি ও বেসরকারি অফিস বন্ধ থাকবে। আগেই লোকাল ট্রেন বন্ধ করা হয়েছিল। এবার বাস, মেট্রো ও ফেরি পরিষেবাও সম্পূর্ণ বন্ধ রাখার ঘোষণা করল নবান্ন। জরুরি কারণ ছাড়া ট্যাক্সি ও অটোও চলবে না। বন্ধ থাকবে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান। জরুরি প্রয়োজন ছাড়া রাত ৯টা থেকে পর দিন ভোর ৫টা পর্যন্ত বাইরে বেরনো যাবে না।