নিজস্ব প্রতিবেদন : সুশান্তকে আমি অনেকবার ড্রাগ নিতে দেখেছি, তবে আমি কখনও ড্রাগ নিইনি। সূত্রের খবর, NCB-র জেরার মুখে এমনটাই জানিয়েছেন শ্রদ্ধা কাপুর। পাশাপাশি, সুশান্তের পাবনার ফার্মহাউস পার্টিতে তিনি গিয়েছিলেন, সেকথাও জেরায় শ্রদ্ধা স্বীকার করে নিয়েছেন বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের বলছে, জেরায় জয়া সাহার সঙ্গে মাদক চ্যাটের কথা শ্রদ্ধা স্বীকার করে নিয়েছেন। তবে অভিনেত্রীর দাবি, তিনি কখনও মাদক নেননি। NCB-কে শ্রদ্ধা জানিয়ছেন, সুশান্তের পাবনার ফার্ম হাউস পার্টিতে মোট ৫-৬জন উপস্থিত ছিলেন। সেখানে ড্রিঙ্ক সার্ভ করা হচ্ছিল। তবে ওই পার্টিতে উপস্থিত ৫-৬ জনের মধ্যে কে কে ছিলেন, সেকথা শ্রদ্ধা জানিয়েছেন কিনা তা এখনও স্পষ্ট নয়।


আরও পড়ুন-NCB-র জেরায় মাদক সংক্রান্ত চ্যাটের কথা মেনে নিলেন দীপিকা পাড়ুকোন



আরও পড়ুন-জয়া সাহার সঙ্গে মাদক চ্যাট নিয়ে প্রশ্ন করা হবে, NCB-র অফিসে শ্রদ্ধা কাপুর


শনিবার NCB-র ৬ জন আধিকারিক শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করছেন বলে খবর। সূত্র বলছে, শ্রদ্ধাকে নিজের সঙ্গে ফোন রাখতে দেননি NCB-র আধিকারিকরা।


প্রসঙ্গত, কিছুদিন আগে শ্রদ্ধা কাপুরের সঙ্গে KAWN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মী জয়া সাহার চ্যাট প্রকাশ্যে এসেছিল। তাতে শ্রদ্ধা তাঁর ম্যানেজার জয়নাল জাভেরি মাধ্যমে কীভাবে সিবিডি অয়েল পাবেন, সেবিষয়ে জিজ্ঞাসা করতে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরকে।