নিজস্ব প্রতিবেদন: তুতো ভাই প্রিয়াঙ্ক শর্মার বিয়ে উপলক্ষ্যে মালদ্বীপে রয়েছেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। বলিউডের (Bollywood) জনপ্রিয় প্রযোজক করিম মোরানির মেয়ে সাজা মোরানির সঙ্গে প্রিয়াঙ্ক শর্মার বিয়ে উপলক্ষ্যে শ্রদ্ধা যখন মালদ্বীপে (Maldives) সময় কাটাচ্ছেন, সেই সময় নিজের জন্মদিনেও মেতে ওঠেন অভিনেত্রী। প্রিয়ঙ্কের বিয়ের আসরেই পালন করা হয় শ্রদ্ধা কাপুরের জন্মদিন। যেখানে 'কামারিয়ার' ধুনে নাচতে দেখা যায় শ্রদ্ধাকে। শুধু তাই নয়, প্রিয়াঙ্ক এবং সাজার সঙ্গেই একযোগে নাচতে দেখা যায় শ্রদ্ধা কাপুরকে। সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার সেই নাচ প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...






শ্রদ্ধার সঙ্গে প্রিয়াঙ্ক এবং সাজার বিয়ের অনুষ্ঠানে হাজির হন অভিনেত্রীর বিশেষ বন্ধু রোহন শ্রেষ্ঠাও।  তবে শ্রদ্ধার সঙ্গে নাচতে দেখা যায়নি তাঁকে। অন্যদিকে কোভিড পরিস্থিতিতে প্রিয়াঙ্ক এবং সাজার ৫ মার্চের হিন্দু মতে বিয়ের অনুষ্ঠান বাতিল করা হয়। সাজার কাকা জানান, বর্তমানে যেভাবে করোনা সংক্রমণ হু হু করে বাড়ছে, তাতে কোনও ভাবেই কঠিন পরিস্থিতিতে এই অনুষ্ঠানের আয়োজন তাঁরা করবেন না। 


আরও পড়ুন : পশ্চিমবঙ্গের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন, Yogi-কে পালটা আক্রমণ Saayoni-র


পদ্মিনী কোলাপুরের ছেলে অর্থাত শ্রদ্ধার তুতো ভাই বিয়ের পিঁড়িতে বসলেও, অভিনেত্রী কবে ছাদনাতলায় যাচ্ছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।  এমনকী, রোহন খুবই ভাল ছেলে। ছোটবেলার বন্ধুর সঙ্গে যদি শ্রদ্ধা সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন, তাহলে তাঁদের কোনও আপত্তি থাকবে না বলেও স্পষ্ট জানান শক্তি কাপুর।