নিজস্ব প্রতিবেদন: শুক্রবার মুক্তি পেয়েছে শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি 'স্ট্রিট ডান্সার থ্রিডি'। ইতিমধ্যেই, ছবির ট্রেলার ও গানের ভিডিয়োতে নজর কেড়েছেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা তাঁর নাচের প্রতিটি পদক্ষেপে বুঝিয়ে দিচ্ছেন, তিনি কতটা ফিট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শ্রদ্ধা কাপুরের এই ফিটনেসের রহস্য তাঁর নিয়মিত শরীরচর্চা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার মাধ্য়মে উঠে এসেছে অভিনেত্রীর শরীরচর্চার একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, নিজেকে ফিট রাখতে কীভাবে শরীরচর্চা করছেন শ্রদ্ধা। পাশাপাশি সম্প্রতি একটি সাক্ষাৎকারেও শ্রদ্ধা বলেন, ''নিয়মিত শরীরচর্চার পাশাপাশি ডাম্বেল নিয়ে বেশকিছু শারীরিক কসরতও করেছেন তিনি। তবে শুধু শরীরচর্চাই নয়, মাঝে মধ্যেই ঘরে নিজেরে বন্ধ রেখে ঘণ্টার পর ঘণ্টা নাচও করে গিয়েছেন, যতক্ষণ শরীর জবাব না দিয়ে দিয়েছে।''


আরও পড়ুন-অ্যাসিড আক্রান্ত রঙ্গোলির চিকিৎসার জন্য আমি নিম্নমানের ছবিও করেছি: কঙ্গনা


সম্প্রতি একটি ভিডিয়োতে এসেছে শ্রদ্ধা কাপুরের শরীরচর্চার ভিডিয়ো...



আরও পড়ুন- শাবানা আজমিকে ঘুমের ওষুধ খাইয়ে রাখা হয়েছে, হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন বনি কাপুর



আরও পড়ুন-টিকটক ভিডিওতে অ্যাসিড পোড়া 'লুক' চ্যালেঞ্জ, সমালোচনার মুখে দীপিকা


তবে শুধু শরীরচর্চায় নয়, নিজেকে ফিট রাখতে শ্রদ্ধা কাপুর খাবারও খান নিয়ম মেনে। শ্রদ্ধার ডায়েটে থাকে বাড়ির তৈরি খাবার। শ্রদ্ধার বাবা একজন পাঞ্জাবি আর মহারাষ্ট্রের, তাই শ্রদ্ধা কিন্তু দুই রাজ্যেরই খাবার পছন্দ করেন। শ্রদ্ধার ভীষণই পছন্দের খাবার ভাজা মাছ, জিলিপি, কাঁচা আম। প্রাতঃরাশে শ্রদ্ধার পছন্দ ডিম কিংবা পোহা। মধ্যাহ্নভোজে শ্রদ্ধার পছন্দ, ডাল, রুটি ও সবুজ সবজি। রাতের খাবারে থাকে গ্রিল করা মাছ কিংবা চিকেন, ১ পিস ব্রাউন ব্রেড কিংবা অল্প ব্রাউন রাইস।