জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সেপ্টেম্বরে আরজি কর কাণ্ডের প্রতিবাদে যখন উত্তাল ছিল কলকাতা। সেই সময় প্রতিবাদের অংশ হয়ে এই শহরে নিজের শো বাতিল করেছিলেন শ্রেয়া ঘোষাল। কথা দিয়েছিলেন কনসার্ট নিয়ে ফিরবেন অক্টোবরে। কথা রেখে গত ১৯ অক্টোবর নেতাজি ইন্ডোরে শো করলেন শ্রেয়া। এদিন কনসার্ট শেষে মঞ্চ থেকেই গানে গানে নিজের বার্তা দিয়ে গেলেন শ্রেয়া। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Salman Khan: বিগ বসের শ্যুটিঙে সলমান, সঙ্গে বন্দুকধারী ৬০ নিরাপত্তারক্ষী! সেটে ঢুকতে গেলেই...


আরজি করের ডাক্তারি ছাত্রীকে ধর্ষণ-খুনের প্রতিবাদে গান বেঁধেছেন অরিজিত্‍ সিং। তাঁর 'আর কবে' রীতিমতো প্রতিবাদের অ্যান্থেম হয়ে উঠেছে। এবার আর জি করের প্রতিবাদে গান বাঁধলেন শ্রেয়া ঘোষাল। শনিবার কানায় কানায় ভর্তি ছিল নেতাজি ইন্ডোর। প্রত্যেক শোয়ের শেষে শ্রেয়া সাধারণত মেরে ঢোলনা গানটি গেয়ে শো শেষ করেন। এদিন সেই গান গাওয়ার পরে শ্রেয়া বললেন, "এর পরের গানে কেউ হাততালি দেবেন না। শুধু শুনুন।" গান শেষ হতেই একটা কথাও না বলে সোজা মঞ্চ ছাড়লেন শ্রেয়া। শহর ছাড়ার আগে প্রশ্ন রেখে গেলেন, 'এ যে শরীরের চিৎকার, তুমি বন্ধু আজও শুনবে?'



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)