নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি(Pornography) মামলা নিয়ে গোটা বি-টাউনে হইচই পড়ে গিয়েছে। সম্প্রতি এই মামলায় মুখ খুললেন আরও একজন অভিনেত্রী। নাম শ্রুতি গেরা (Shruti Gera), রাজ কুন্দ্রার ভিডিয়ো অ্যাপে কাজের প্রস্তাব পেয়েছিলেন শ্রুতি নিজেও। যদিও তাঁকে ডাকা হয়েছিল ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে, শ্রুতি অবশ্য সেই প্রস্তাবে রাজি হননি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছিল শ্রুতি গেরা (Shruti Gera)র সঙ্গে?


শ্রুতি(Shruti Gera)র কথায়, ''কোন কাস্টিং এক ডিরেক্টর আমাকে ফোন করেছিলেন, নামটা মনে নেই। আমায় বলা হয়েছিল, রাজ কুন্দ্রার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে, আরও একজন বলেন, রাজ কুন্দ্রা (Raj Kundra) ওয়েব দুনিয়ায় পা রাখছেন। আমি তখনই না বলে দিয়েছিলাম। তবে ভাগ্যবান যে ওদের থেকে নিজেকে সুরক্ষিত রাখতে পেরছি। আমরা সকলেই জানতাম রাজ কুন্দ্রা একটা বড় নাম, কিন্তু দেখা গেল উনি পর্ন বানাতেন।"


আরও পড়ুন- Raj Kundra-র সহকারী উমেশ কামাত ও Nueflix-র মালিক যশ ঠাকুরের কথোপকথন ফাঁস


শ্রুতি(Shruti Gera)র কথায়, উঠতি অভিনেতা, অভিনেত্রীদের দোষারোপ করা উচিত নয়, কারণ তাঁরা জানেনই না, কে ঠিক, কে বেঠিক! তাঁর কথায়, '' ভাবুন না,আমার মতো কেউ যিনি বড় বড় ব্র্যান্ডের কয়েকশো টিভি বিজ্ঞাপন করেছেন তাঁকেও একজন কাস্টিং ডিরেক্টর এধরনের প্রস্তাব দেওয়ার সাহস পায়!  


ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের হালহকিকত সামনে এনে শ্রুতি(Shruti Gera) বলেন, ''আমি বুঝেছিলাম, ইন্ডাস্ট্রির ভিতরে অনেক কিছুই চলে। উঠতি অভিনেত্রীদের জোর করে মাদক খাইয়ে আপোস করতে বাধ্য করা হয়। তারপর তাঁদের অজান্তেই ভিডিয়ো তুলে পর্ন ছবিতে কাজ করার জন্য ব্ল্যাকমেল করা হয়, বি-টাউনে এই ঘটনা খুবই সাধারণ। প্রধান চরিত্রগুলির জন্য অডিশনই হয় না, সব ঠিক থাকে। অডিশন হয় অন্যান্য চরিত্র গুলির জন্য।'' শ্রুতি গেরার কথায়, ''শুধু মহিলাদের নয় পুরুষ অভিনেতারাও এধরনের ঘটনার মুখোমুখি হন। তাঁদের এমন পরিস্থিতির মধ্যে ফেলা হয়, যে তাঁদের আর কিছু করার থাকে না।''


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)