নিজস্ব প্রতিবেদন: মদ্যপ অবস্থায় তাণ্ডব চালানোর অভিযোগে গ্রেফতার করা হল ভোজপুরি অভিনেতা তথা অভিনেত্রী শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী রাজা চৌধুরীকে। শুক্রবার রাতে উত্তরপ্রদেশের কানপুরে একটি বারে কিছু লোকজনের সঙ্গে মারপিট করার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কানপুর পুলিস সুপার সঞ্জীব সুমন জানিয়েছেন, ANIকে জনিয়েছেন ক্যামেরা ডিরেক্টর রাজু আর দ্বিবেদীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে রাজা চৌধুরীর বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা রুজু করা হয়েছে। রাজু আর দ্বিবেদীর রাজা চৌধুরীর বিরুদ্ধে মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ এনেছেন। গ্রেফতারের পর রাজাকে ইতিমধ্যেই মেডিক্যাল টেস্টের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৫০৪ ও ৫০৬ ধারায় মামালা রুজু করা হয়েছে বলে খবর।



সূত্রের খবর বর্তমানে রাজা চৌধুরী 'সঙ্গম রিস্তো কা' নামে একটি ফিল্মে নায়কের ছোটভাই-এর চরিত্রে অভিনয় করছিলেন। তবে তাঁর দুর্ব্যবহারের জন্যই প্রযোজক তাঁকে ফিল্ম থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নেন। আর এই নিয়েই ঝামেলা সূত্রপাত তা মারপিট পর্যন্ত গড়ায়। শুধু তাই নয়, রাজাকে শুক্রবার পুলিস গ্রেফতার করতে গেলে তিনি পুলিসকেও মারতে যান বলে অভিযোগ।


প্রসঙ্গত, রাজা চৌধুরী প্রাক্তন বিগ বসের প্রতিযোগীও ছিলেন। ১৯৯৮ সালে অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সঙ্গে তাঁর বিয়ে হয়। তবে ২০০৭ সাল থেকেই শ্বেতা ও তাঁর মেয়ে পলক রাজা চৌধুরীকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেন। সেসময় শ্বেতা তিওয়ারিকেও মারধরের অভিযোগ রয়েছে রাজা চৌধুরীর বিরুদ্ধে। প্রতিবেশীরাই রাজা চৌধুরীর বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ জানান। মুম্বই পুলিস রাজা চৌধুরীকে মুম্বই ছাড়ার নির্দেশ দেয়। এরপর ২০১২ শ্বেতা তিওয়ারির সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়।