নিজস্ব প্রতিবেদন : আলিয়া ভাট-এর সঙ্গে গত বছরই বিচ্ছেদ হয়ে গিয়েছে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার। ‘আ জেন্টলম্যান’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। সেই কারণেই আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। যদিও, সিদ্ধার্থ এবং জ্যাকলিন কখনওই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। এবং সম্পর্কের কথা স্বীকারও করেননি কখনও তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি এবার আলিয়া ভাট-এর সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। অন্যদিকে, এবার নাকি আলিয়ার প্রাক্তন বন্ধু সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিয়ারা আদবানি। যদিও, কিয়ারা বা সিদ্ধার্থের কেউই বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি।


আরও পড়ুন : উত্তাপ ছড়াচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা


সম্প্রতি কিয়ারা আদবানির জন্মদিনের পার্টিতে মাঝ রাতে তাঁর সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা যায়। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। পরিচালক করণ জহরের পার্টিতেও সম্প্রতি কিয়ারা এবং সিদ্ধার্থকে একসঙ্গে দেখা যায়। এদিকে করণ জহরের ‘লাস্ট স্টোরিস’ (নেটফ্লিক্সের ওয়েব সিরিজ)-এ দেখা যায় কিয়ারা আদবানিকে। শুধু ‘লাস্ট স্টোরিস’ নয়, ধর্মা প্রোডাকশনের আরও একটি সিনেমায় এবার কিয়ারা আদবানিকে দেখা যাবে বলে খবর। এই সিনেমায় অক্ষয় কুমার এবং করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কিয়ারা।


অন্যদিকে বর্তমানে ‘শাদি’-র শুটিং শুরু করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। লখনউ-তে ইতিমধ্যেই এই সিনেমার শুটিং শুরু হয়ে গিয়েছে। উত্তর ভারতের বিভিন্ন অপহরণের ঘটনার উপর নির্ভর করেই ‘শাদি’-র স্ক্রিপ্ট তৈরি করা হয়েছে বলে খবর।


অন্যদিকে, রণবীর কাপুর এখনই আলিয়া ভাটের সঙ্গে বিয়েটা সেরে ফেলুন। এবার এমনই চাইছেন রণবীরের বাবা ঋষি কাপুর। বলিউডের বর্ষীয়ান অভিনেতা বলেন, তিনি মাত্র ২৮ বছর বয়সে বিয়ে সেরে ফেলেছিলেন। কিন্তু, রণবীর ৩৬-এর হয়ে গেলেও, এখনও বিয়ে করার নামগন্ধ নেই। রণবীর যদি এখন বিয়ে করেন, তাহলে নাতি, নাতনিদের সঙ্গে তিনি খেলার সুযোগ পাবেন বলেও মন্তব্য করেন ঋষি কাপুর।


আরও পড়ুন : দিদির সঙ্গে বিচ্ছেদ, তাও আরবাজের গার্লফ্রেন্ডকে নিয়ে ডিনারে অমৃতা


পাশাপাশি তিনি আরও বলেন, রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় নানা ধরনের চর্চা শুরু হয়ে গিয়েছে। তাই বিষয়টি নিয়ে তিনি আর নতুন করে কোনও মন্তব্য করতে চান না বলেও স্পষ্ট জানান ঋষি কাপুর।