নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর এক সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানের জন্মের কয়েক মাস পর থেকেই শুরু করে দেন জিম, ওয়ার্কআউট সবকিছু। পাশাপাশি তৈমুরের জন্মের কয়েক মাস পর থেকে 'ভিরে ডি ওয়েডিং'-এর শুটিংও শুরু করে দেন। যে সিনেমা মুক্তির পর পরই বক্স অফিসে ধামাকা করে এবং ১০০ কোটির বেশি ব্যবসা করে ফেলে।  বুঝতেই পারছেন, করিনা কাপুর খানের কথাই বলা হচ্ছে। বেগম সাহেবার সঙ্গে ইতিমধ্যেই স্ক্রিন শেয়ার করে ফেলেছেন অর্জুন কাপুর। 'কি এন্ড কা'-তে অর্জুন-করিনা জুটি বেঁধে কাজ করার পরই সেই সিনেমা বক্স অফিসে সাফল্যের মুখ দেখে। মা হওয়ার পরও বলিউডের তাঁর একাধিক ভক্ত রয়েছেন। যার মধ্যে অন্যতম সিদ্ধার্থ মালহোত্রা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সংসারে মন নেই, পুত্র সন্তানের মা হলেন একতা কাপুর
কি অবাক লাগছে শুনতে? সম্প্রতি করণ জোহরের শো 'কফি উইথ করণ'-এ হাজির হন সিদ্ধার্থ মালহোত্রা। সেখানে করণ প্রশ্ন করে বসেন, বলিউডে এমন কে রয়েছেন, যাঁকে স্ত্রী হিসেবে পেতে চান তিনি। করণের প্রশ্ন শুনে সঙ্গে সঙ্গে করিনা কাপুর খানের নাম নেনে সিদ্ধার্থ।  বয়সে ছোট অভিনেত্রীকে স্ত্রী হিসেবে নয়, করিনা কাপুর খান-কেই তাঁর স্ত্রী হিসেবে পছন্দ বলে স্পষ্ট জানান সিদ্ধার্থ। 


আরও পড়ুন : তৈমুরের জন্য অশান্তি সইফ-করিনার!
তবে এই প্রথমবার নয়, যখন বি টাউনের কোনও অভিনেতা করিনার উপর ভালবাসা প্রকাশ করলেন। এর আগে কার্তিক আরিয়ানও করিনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। ছোটবেলা থেকেই করিনা কাপুরের ভক্ত তিনি। এবং, তিনিও বেবো বেগমের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান বলে জানান কার্তিক। সম্প্রতি দুবাইয়ের একটি ফ্যাশন শো-এ কার্তিকের মনের ইচ্ছে কিছুটা পূরণ হয়।  করিনার সঙ্গে স্টেজ শেয়ার করতে দেখা যায় কার্তিককে।