নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালেই মন খারাপের খবর বিটাউনে। মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত হন ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। প্রাথমিক অনুমানে চিকিৎসকেরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই অভিনেতার মৃত্যু হয়েছে। বিগ বস (Bigg Boss 13) খ্যাত এই অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় সিনেজগত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'কোনওভাবেই বিশ্বাস হচ্ছে না!' Sidharth Shukla-র হঠাৎ চলে যাওয়ার খবরে হতবাক বলিপাড়া


 বুধবার রাত ৮টা নাগাদ মায়ের সঙ্গে নিজের আবাসনেই হাঁটতে বেরিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এরই মাঝে হঠাৎই শরীর খারাপ লাগে তাঁর। সঙ্গে সঙ্গেই তিনি ও তাঁর মা ফ্ল্যাটে ফিরে যান। ঘরে ফিরে কিছু সময় পর শরীর ঠিক না হওয়ায় ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন অভিনেতা।  বৃহস্পতিবার সকালে সঠিক সময়ে ঘুম না ভাঙায় ৯.৩০ মিনিটে তাঁর পরিবারের লোক তাঁর ঘরে গিয়ে দেখেন, সিদ্ধার্থ অচৈতন্য অবস্থায় শুয়ে রয়েছেন। বেলা ১০.৩০ নাগাদ সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয় জুহুর কুপার হাসপাতালে। হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তাঁর ইসিজি করান চিকিৎসকেরা। এরপর ১১.৩০ মিনিট নাগাদ হাসপাতালের তরফ থেকে জানানো হয় যে, হাসপাতালে আনার আগেই মৃত্য হয়েছে সিদ্ধার্থ শুক্লার। দুপুর ১২.৩০ নাগাদ কুপার হাসপাতালেই শুরু হয় ময়না তদন্ত। হাসপাতালের পক্ষ থেকে রেকর্ড করা হচ্ছে গোটা ময়না তদন্ত। ইতিমধ্যেই জানা গেছে, ময়না তদন্তে শরীরে কোনও চোট পাওয়া যায়নি। পোস্ট মর্টেমের ফাইনাল রিপোর্টের পরই জানা যাবে ঠিক কি কারণে মৃত্যু হল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার।


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)