নিজস্ব প্রতিবেদন : বক্স অফিসে যেন গর্জন শুরু করেছেন রণবীর সিং। 'সিম্বা' দিয়ে সিংহের মত গর্জন করছেন রণবীর। কেন জানেন?
ট্রেড এনালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, মুক্তির পর মাত্র ৪  দিনেই কামাল করেছে পরিচালক রোহিত শেঠির সিনেমা। ৪ দিনে রণবীর সিং এবং সারা আলি খানের এই সিনেমা ৯৬.৩৫ কোটির ব্যবসা করে ফেলেছে। অর্থাত, আর কয়েক ঘণ্টার মধ্যেই এই সিনেমা ১০০ কোটির ঘরে ঢুকে পড়বে বলেই আশা প্রকাশ করেন তরণ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নিকের ঠোঁটে আলতো আদর, নতুন বছরে ভাইরাল প্রিয়াঙ্কার উষ্ণ ভিডিও
গত ২৮ ডিসেম্বর মুক্তি পায় রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা 'সিম্বা'। ৪ দিন পেরোতে না পেরোতেই যখন এই সিনেমা ভাল ব্যবসা করতে শুরু করেছে, তখন বছরের শুরুতেই লাভের মুখ দেখতে শুরু করল বলিউড।


আরও পড়ুন : ক্যান্সারের কামড়, অভিনেত্রী সোনালি বেন্দ্রে এক্কেবারে পাল্টে গেলেন!


দেখুন 'সিম্বা'-র রোজগার নিয়ে কী জানালেন তরণ আদর্শ...


 



এদিকে 'সিম্বা' মুক্তি পাওয়ার পর এবার স্ত্রী দীপিকা পাডুকনকে নিয়ে মধুচন্দ্রিমার জন্য নিউ ইয়র্কে পাড়ি দেন রণবীর সিং। সেখান থেকে ফিরে আসার পর 'গলি বয়' এবং 'তখত'-এর শুটিং শুরু করবেন বলে জানা যাচ্ছে। বছর শুরু হতে না হতেই প্রকাশ পেয়েছে রণবীর সিং-এর প্রথম সিনেমা 'গলি বয়'-এর পোস্টার। এই সিনেমায় আলিয়া ভাট রয়েছেন তাঁর বিপরীতে। অন্যদিকে, করণ জহরের 'তখত'-এ করিনা কাপুর খান, আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানের সঙ্গে রণবীর সিং স্ক্রিন শেয়ার করবেন বলে জানা যাচ্ছে।
রণবীরের পাশাপাশি মধুচন্দ্রিমা থেকে ফেরার পর দীপিকাও শুটিং শুরু করে দেবেন। পরিচালক মেঘনা গুলজারের সিনেমার শুটিং দিয়েই নতুন বছরের ব্যস্ততা শুরু করবেন দীপিকা।