নিজস্ব প্রতিবেদন : রণবীর সিংয়ের গাড়ি চড়ে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান, রোম্যান্স করছেন তাঁর সঙ্গে। কী কথাটা শুনে চমকে গেলেন? ভাবছেন এই তো কয়েকদিন আগে দীপিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রণবীর, তাহলে আবার সারা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হ্যাঁ ঠিকই শুনছেন, রণবীর সারাকে নিয়ে বাইকে চড়ে ঘুরে বেড়াচ্ছে, রোম্যান্স করছেন, এসবই সত্যি, তবে রিয়েল লাইফে নয়, সবটাই রিল লাইফে। 'কেদারনাথ' ছবির সাফল্যের পর এবার সইফ কন্যা সারা ব্যস্ত তাঁর আগামী ছবি 'কেদারনাথ'-এর প্রচারে। কিছুদিন আগে সারা-রণবীরের 'আঁখ মারে' গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এবার মুক্তি পেল 'তেরে বিন' গানটি। এখানে সারার সঙ্গে রণবীরের রোম্যান্স করার ছবিই প্রকাশ্যে এসেছে। 


আরও পড়ুন-অভিনয় নয়, এই কাজটাই করতে চান শাহরুখ পুত্র আরিয়ান



এই গানটি নুসরত ফতে আলি খাঁয়ের গাওয়া মণীষা কৈরালা-অজয় দেবগণ অভিনীত ছিবে 'কাচ্চে ধাগে' ছবির 'তেরে বিন নেহি লাগতা' গানের রিমেক। নতুন গানটি সঙ্গীত পরিচালনা করেছেন তনিস্ক বাগচি। তিনি পুরনো গানটি সঙ্গে বিশেষ কোনও পরিবর্তন না করে, তাঁর সঙ্গে নতুন কিছু যোগ করে রণবীর-সারার জন্য গানটি তৈরি করেছেন। সারা-রণবীর গানটি গেয়েছেন রাহাত ফাতেহ আলি খান ও আসিস কৌর। 


প্রসঙ্গত কিছুদিন আগে মুক্তি প্রাপ্ত 'আঁখ মারে' গানটিও পুরনো একটি বলিউডের গানের রিমেক। এই গানটি আরশাদ ওয়ারসির পুরনো একটি ছবি তেরে মেরে স্বপ্নে ছবির 'আঁখ মারে' গানের রিমেক।