নিজস্ব প্রতিবেদন: জোরে গাড়ি চালানো ও অটোতে ধাক্কা মারার অভিযোগে সঙ্গীতশিল্পী উদিত নায়ায়ণের ছেলে আদিত্য নারায়ণকে আটক করল মুম্বইয়ের ভারসোভা পুলিস। জানা গিয়েছে তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ৩৩৮ ধারায় মামলা দায়ের করেছে পুলিস।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে সোমবারই সন্ধেয় অকারণে জোরে গাড়ি চালিয়ে একটি অটো রিক্সাকে ধাক্কা মারেন আদিত্য নারায়ণ। আহত হয়েছেন অটোচালক। তবে এই প্রথম নয়, কিছুদিন আগেও বিমানবন্দরের এক কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করে বিতর্কে জড়ান উদিত নারায়ণ পুত্র আদিত্য।  বিমানবন্দরে অনুমতি ছাড়া তিনি কোন একটি ভিডিও তুলছিলেন (বিমানবন্দরে ছবি তোলা আইনত অপরাধ)। আর এই ঘটনায় বাধা দেন এক বিমান কর্মী। আর তাতেই বেজায় চটে যান আদিত্য। প্রকাশ্যে তিনি ওই বিমান কর্মীকে যা খুশি তাই বলেন,এমনকি ধাক্কা ধাক্কিও হয় তাদের মধ্যে।শুধু তাই নয় মুম্বই বিমানবন্দরে নেমে ওই কর্মীকে দেখে নেবেন বলেও হুমকি দেন তিনি। সকলের সামনে ইন্ডিগো কর্মীর 'চাড্ডি' খুলে নেওয়ারও হুমকি ও দেন আদিত্য। আর সেই ভিডিও ভাইরাল হয়। সামলোচনার ঝড় ওঠে।


যদিও এরপরেও ছেলে আদিত্যর পক্ষেই কথা বলেন উদিত নারায়ণ। বলেন, ছোট থেকেই আদিত্য ভীষণ ভালো ছেলে। জানি না, বিমানবন্দরে ঠিক কী ঘটেছিল। প্রসঙ্গত আদিত্য নারায়ণ নিজেও একজন সঙ্গীতশিল্পী এবং বিভিন্ন অনুষ্ঠানে সঞ্চলনা করতেও দেখা গেছে তাঁকে।


আরও পড়ুন- বোনপোর সঙ্গে মাসি কঙ্গনা রানাওয়াতের ছবি পোস্ট করলেন দিদি রঙ্গোলী