নিজস্ব প্রতিবেদন: মাত্র ১৭ বছর বয়সে সাজিদ খানের হাইসফুলের জন্য অডিশন দিতে গিয়েছিলেন। হাউসফুলে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য ওই সময় সাজিদ খান তাঁকে নগ্ন হওয়ার প্রস্তাব দেন। বলিউডের এই জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে ফের মি টু-র অভিযোগ নিয়ে সরব হলেন মডেল অভিনেত্রী ডিম্পল পাল (পলা)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, সাজিদের কুপ্রস্তাব পেয়ে তিনি ওই সময় ভয় পেয়ে গিয়েছিলেন কিন্তু এখন তা কাটিয়ে উঠেছেন। সেই কারণেই এবার সাজিদের বিরুদ্ধে মুখ খুলতে পেরেছেন বলেও মন্তব্য করেন ওই মডেল। ডিম্পল পালের মি টু-র অভিযোগ নিয়ে যখন শোরগোল শুরু হয়েছে, সেই সময় বিষয়টি নিয়ে টুইট করলেন গায়িকা সোনা মহাপাত্র।


আরও পড়ুন : 'নগ্ন' হলেই মিলবে কাজ? 'হাউসফুলে' সুযোগের নাম করে মডেলকে হেনস্থা করেন সাজিদ খান!


তিনি বলেন, ১৭ বছর কি সঠিক বয়স হাউসফুলের মতো একটি সিনেমায় অভিয়ের ক্ষেত্রে! ৪০ কিংবা তার বেশি বয়সী অভিনেতাদের সঙ্গে অভিনয় করার জন্য ১৭ কি সঠিক বয়স বলেও প্রশ্ন তোলেন সোনা। এরপরই বলিউডের পিতৃতন্ত্রকে ধবংস করার ডাক দেন এই গায়িকা।


দেখুন সোনা মহাপাত্রের সেই টুইট...


 



প্রসঙ্গত ২০১৮ সাল থেকে মি টু নিয়ে সরব হন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পাটেকর, গণেশ আচার্যদের বিরুদ্ধে সরব হন অভিনেত্রী। এরপর বিভিন্ন সময়ে মি টু নিয়ে সরব হতে দেখা গিয়েছে অনেক অভিনেতত্রী এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত মহিলাদের। সাজিদ খান থেকে অনু মালিক কিংবা রাজকুমার হিরানি, কেউ বাদ পড়েননি এই অভিযোগ থেকে। সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে মি টু নিয়ে সরব হন সহঅভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি। এমন দাবি করা হয় ২০১৮ সালে। তবে সঞ্জনা পরে স্পষ্ট জানিয়ে দেন, সুশান্ত তাঁর সঙ্গে কোনও রকমের অশ্লীল ব্যবহার করেননি। সুশান্তের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে, তা পুরো মিথ্যে বলেও দাবি করেন সঞ্জনা।