Sonam Kapoor Baby, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মা হয়েছেন সোনম কাপুর। তবে দেখতে দেখতে কেটে গেল একমাস। ছেলের এক মাসের সেলিব্রেশেন জোরকদমে করছেন সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা। ইনস্টাগ্রামে প্রথম বার ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী, সঙ্গে রয়েছেন আনন্দও। ছেলের প্রথম মাসের উদযাপনে মেতেছে গোটা কাপুর পরিবার। নায়িকা ছেলের নাম রেখেছেন বায়ু কাপুর আহুজা। প্রথম বার বায়ুর সঙ্গে ছবি পোস্ট করেছেন তার বাবা-মা। কেন ছেলের নাম রেখেছেন বায়ু? পোস্টে তাও জানালেন সোনম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Actress Suicide: ফের অভিনেত্রীর আত্মহত্যা! ফ্ল্যাট থেকে মিলল সুইসাইড নোট


সোনম ও আনন্দ আহুজা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সেই শক্তির চেতনায় যা আমাদের জীবনে নতুন অর্থ এনেছে... হনুমান এবং ভীমের চেতনায় যারা অসীম সাহস এবং শক্তির মূর্তি... পবিত্র, জীবনদায়ী এবং চিরন্তন যা আমাদের, আমরা আমাদের সেই পুত্র বায়ু কাপুর আহুজার জন্য আশীর্বাদ চাই।’ এই নামের পিছনে তাঁদের চিন্তাভাবনা ব্যাখ্যা করেন দম্পতি। সোনম লেখেন, ‘হিন্দু শাস্ত্রে বায়ু হল পঞ্চ তত্ত্বগুলির মধ্যে একটি। তিনি বাতাসের দেবতা, হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা এবং তিনি বাতাসের শক্তিশালী দেবতা। প্রাণ হল বায়ু, মহাবিশ্বের জীবন ও বুদ্ধিমত্তার একটি নির্দেশক শক্তি। প্রাণ, ইন্দ্র, শিব এবং কালীর সমস্ত দেবতা বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যত সহজে মন্দকে ধ্বংস করতে পারেন তত সহজে জীবের মধ্যে প্রাণ প্রতিষ্ঠা করতে পারেন। বায়ুকে বীর, সাহসী এবং মনোমুগ্ধকর সুন্দর বলা হয়। বায়ু এবং তার পরিবারের জন্য আপনার শুভেচ্ছা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ।’



এই প্রথম ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন সোনম কাপুর। ছবিতে তিনজনেই হলুদ রঙের পোশাক পরেছেন। মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে দেখা গেল সোনমকে। একেবারে সাবেকি পোশাকে সেজেছেন অভিনেত্রী। মেয়ের পোস্টে অনেক লাভ ইমোজি দিয়েছেন বাবা অনিল কাপুর। এছাড়াও সোনম ও আনন্দকে শুভেচ্ছা জানিয়েছেন, শিবানি দান্ডেকর আখতার, মালাইকা আরোরা, দিশা পাটানি সহ আরও অনেকে।



২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন আনন্দ আহুজা ও সোনম কাপুর। ২০ অগস্ট ২০২২-এ প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। কেক কেটে ছেলের প্রথম মাসের জন্মদিন সেলিব্রেট করে কাপুর ও আহুজা পরিবার। বস বেবি থিমে তৈরি হয়েছে সেই কেক। কেকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা নিজেই।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)