নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত সামনে এল সোনাম কাপুর এবং আনন্দ আহাজার বিয়ের তারিখ। আগামী ৮ মে দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে সাতপাক ঘুরবেন অনিল কাপুর কন্যা। তবে সোনামের বিয়েতে শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠরা বন্ধুরাই হাজির থাকবেন বলে জানা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হিনা খানের এমএমএস ফাঁসের হুমকি


সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সোনাম কাপুর বলেন, খুব বড় করে তাঁর বিয়ের অনুষ্ঠান হোক, সেখানে ক্যামেরার ফ্ল্যাশ থাকুক, এসব তিনি চান না। সঠিক নিয়ম রীতি মেনেই যাতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা যায়, তাঁরা সেটাই চান বলে মন্তব্য করেন সোনাম। শুধু মাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিয়ে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর্ব মেটাতে চান বলেও জানান সোনাম।


আরও পড়ুন : ভারতীয় মহিলাদের প্রতীক ঐশ্বর্য, ডায়না হেডেন কি বিশ্ব সুন্দরী হওয়ার উপযুক্ত? প্রশ্ন ত্রিপুরার মুখ্যমন্ত্রীর


এদিকে সোনাম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা শুরু হয়েছে। শোনা যায়, মুম্বইয়ের কোনও পাঁচতারা হোটেলেই হবে বিয়ের অনুষ্ঠান। এরপর দিল্লিতে হবে সোনাম-আনন্দের বিয়ের হাই প্রোফাইল রিসেপশন। যা নিয়ে ইতিমধ্যেই বি টাউনে গুঞ্জন শুরু হয়েছে। পাশাপাশি, বিয়ের পর আনন্দ আহুজার সঙ্গে লন্ডনের নটিং হিলের বাড়িতেই সোনাম থাকতে শুরু করবেন বলেও শোনা যায়।