নিজস্ব প্রতিবেদন : ২০১৭ সালের ডিসেম্বর বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুষ্কা শর্মা। ইতালিতে গিয়ে বিরাট-ঘরণী হয়েই তবেই দেশে ফেরেন বলিউড অভিনেত্রী। কিন্তু, অনুষ্কার বিয়ের ছবি দেখে সোনাম কাপুরের কি হয়েছিল জানেন?
সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন সোনাম কাপুর। আর সেখানেই এক অবাক করা কথা বলেন অনিল কাপুরের মেয়ে। তিনি বলেন, অভিনেত্রী হিসেবে অনুষ্কাকে পছন্দ করেন তিনি। আর তাই অনুষ্কাকে বধূরূপে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি। বধূবেশে অনুষ্কাকে তাঁর এত ভাল লেগেছিল যে তিনি সেই ছবির দিক থেকে চোখ সরাতে পারেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নামমাত্র পোশাক পরে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি


শুধু তাই নয়, সম্প্রতি বলিউডের যে সমস্ত অভিনেত্রীদের বিয়ে হয়েছে, প্রত্যেককেই বিয়ের সাজে ভাল লেগেছে। কাউকে নিয়ে কোনও মন্তব্য করতে চান না তিনি। কিন্তু, অনুষ্কা শর্মার বিয়ের ছবি দেখে নিজেকে ধরে রাখতে পারেননি বলেই জানান সোনাম।


আরও পড়ুন : শাহরুখ-কন্যা সুহানাকেই মনেপ্রাণে চাইছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন?
প্রসঙ্গত ২০১৮ সালে মে মাসে আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সোনাম কাপুর। মুম্বইতেই বসে বিয়ের আসর। সোনামের বিয়ের পর সাতপাকে বাঁধা পড়েন নেহা ধুপিয়া। এরপর বছর শেষে রণবীর সিং-কে বিয়ে করেন দীপিকা পাডুকন। এবং মাকিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া।