নিজস্ব প্রতিবেদন : আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়া (Architectural Digest India)র প্রচ্ছদের জন্য নিজের লন্ডনের বাড়ির দরজা খুলে দিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। ম্যাগাজিনের সেপ্টেম্বর-অক্টোবর ইস্যুর কভারটি সোনমের লন্ডনের বাড়িতে শ্যুট করা হয়েছে। আর সেই ছবি উঠে এসেছে অনিল কন্যার ইনস্টাগ্রামে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবিতে সোনম কাপুরকে (Sonam Kapoor) বেগুনি রঙের চার্লস জেফরি পোশাকের সঙ্গে কালো বুট পরে দেখা যাচ্ছে। নীল রঙের মারিও বেলিনি  টিল কামালোন্ডা সোফার উপরে দাঁড়িয়ে আছেন সোনম। এই সোফাটিতে তিন জন বসতে পারেন। জানা যাচ্ছে এই সোফাটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১৮ লক্ষ টাকা। সোফার পিছনে দুটি কাঠের তাক দেখা যাচ্ছে যেটি বই দিয়ে সাজানো। সামনে একটি বড় কাঠের ডেস্কও রয়েছে, যার পাশে দুটি ক্লাসিক চেয়ার রাখা রয়েছে। ঘরের ডান অংশটি কালো কাচের প্যানেল দিয়ে বন্ধ করে দেওয়া রয়েছে।


আরও পড়ুন-অন্তঃসত্ত্বা থাকাকালীন স্বামীর মৃত্যু, অবশেষে ছেলের নাম জানালেন Chiranjeevi-র স্ত্রী


ছবিটি শেয়ার করে সোনম (Sonam Kapoor) লিখেছেন, ''প্রথমে, ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য নিজের বাড়ি এবং অফিস খুল দিতে নার্ভাস লাগছিল। পরে বুঝলাম বিষয়টি বেশ ভালোই হতে চলেছে।। আমার বাড়ির প্রিয় জায়গাগুলি শেয়ার করতে পেরে আমি রোমাঞ্চিত এবং উত্তেজিত ... "।



বিয়ের পর থেকে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে থাকেন সোনম কাপুর (Sonam Kapoor) । সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনম বলেন, ''আমি এখানে স্বাধীনভাবে থাকি। আমি আমার নিজের খাবার তৈরি করি, নিজের জায়গা পরিষ্কার করি, আমার নিজের মুদিখানার কেনাকাটা করি।'' প্রসঙ্গত, কিছুদিন আগেই বোন রিয়া কাপুরের বিয়েতে যোগ দিতে মুম্বই এসেছেন সোনম। আপতত তিনি মুম্বইতেই রয়েছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)