নিজস্ব প্রতিবেদন : করোনাকে প্রতিরোধ করুন। মারণ ভাইরাসের সংকণের হাত থেকে নিজেকে রক্ষা করতে জনবহুল জায়গা এড়িয়ে চলুন। যেখানে আপনি রয়েছেন, সেখানেই থাকুন। বিশেষ করে এই সময় ট্রেনে যাতায়াতের কথা ভাবেন, তাহলে এখনই তা বাতিল করুন। খুব প্রয়োজন না হলে,প্ল্যাটফর্মে যাবেন না। উঠবেন না ট্রেনে। আপনার একটি পদক্ষেপই আপনার এবং দশ জনের জীবন রক্ষা করবে। এবার এভাবেই করোনা নিয়ে সতর্কতার বার্তা দিলেন সোনম কাপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হাসপাতালে সররকমের সুবিধা, তাও বেগড়বাই করছেন কণিকা! অভিযোগ চিকিতসকের
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন সোনম কাপুর। সালওয়ার কামিজের সঙ্গে মানানসই কানের দুল পরে ক্যামেরার সামনে আসেন তিনি। ক্যামেরার সামনে আসার পরই করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে সচেতনতা বাড়ানোর উদ্যোগ নেন বলিউড অভিনেত্রী। কিন্তু ওই ভিডিয়োতে সোনমকে দেখে অসুস্থ বলে মনে হচ্ছে বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। এমনকী, সোনমের কী হয়েছে নিয়ে প্রশ্ন তুলতেও শুরু করেন কেউ কেউ।


আর পড়ুন : করিনাকে অশ্লীল অপমান, ধর্ম নিয়ে ফের আক্রমণ ছোট্ট তৈমুরকেও
সোনমকে নিয়ে নেটিজেনদের আলোচনার মাঝেই কেউ বলতে শুরু করেন, ভিডিয়ো করার সময় সোনম ক্যামেরার এমন কোনও মোড অন করেছেন, যার ফলে তাঁর ছবি ফিল্টার হয়ে তাঁকে ওমন দেখতে লাগছে। সংশ্লিষ্ট ব্যক্তির ওই কথা শুনে হ্যাঁ বলে সম্মতি জানান সোনম।
দেখুন সোনমের সেই ভিডিয়ো...



সম্প্রতি কণিকা কাপুর কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর তাঁর নিয়ে যখন জোর সমালোচনা চলছে, সেই সময় গায়িকার পাশে দাঁড়ান সোনম। যা নিয়ে পালটা কটাক্ষের মুখে পড়তে হয় অনিল কাপুর-কন্যাকেও।