নিজস্ব প্রতিবেদন : লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন সোনু সুদ। যতক্ষণ পর্যন্ত সমস্ত পরিযায়ী শ্রমিক, বাড়ি না পৌঁছে যাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত তিনি এই কাজ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন অভিনেতা। শ্রমিকরা যাতে সহজেই তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন, তার জন্য একটি টোল ফ্রি নম্বরও শেয়ার করেছেন সোনু। এর পর থেকেই অভিনেতার ফোনে ক্রমাগত ফোন আর মেসেজ আসতে শুরু করেছে। মেসেজের ভিড়ে উপচে পড়ছে সোনুর তাঁর ইনবক্স।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্রমাগত ফোনে মেসেজ ঢোকার ফলে, ফোনের কী অবস্থা, তারই একটি স্ক্রিনশট ও ভিডিয়ো শেয়ার করেছেন সোনু সুদ। এতটাই দ্রুত মেসেজ ঢুকছে যে সেগুলি খুলে দেখাও মুশকিল হয়ে যাচ্ছে তাঁর পক্ষে। সোনু লিখেছেন, ''আপনাদের মেসেজ আমার কাজে এতটাই দ্রুত ঢুকছে। আমি এবং আমার টিমের সদস্যরা চেষ্টা করছি যাতে আপনাদের প্রত্যেককে সাহায্য করতে পারি। যদি এই পরিস্থিতিতে কোনও মেসেজ না দেখে উঠতে পারি, তাহলে আমায় ক্ষমা করবেন।''


আরও পড়ুন-লকডাউনেই 'করোনাভাইরাস' ফিল্মের শ্যুটিং, প্রকাশ্যে রাম গোপাল বর্মার ছবির ট্রেলার



প্রসঙ্গত, ব্যস্ততা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আবেদন নিয়ে যাঁরাই তাঁকে টুইট করছেন, তাঁদের প্রত্যেককে নিজেই উত্তর দেওয়ার চেষ্টা করছেন সোনু সুদ। এমনকি ফোনে আসা মেসেজ-এরও উত্তর দেওয়ার চেষ্টা করছেন তিনি। তবে তা সত্ত্বেও কোনও সাহায্যের আবেদন তাঁর অদেখা থেকে যেতে পারে, সেকথাই জানিয়েছেন অভিনেতা। সোনু ফোনের স্ক্রিনশট ও ভিডিয়ো শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন-ভারতে এলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায়