নিজস্ব প্রতিবেদন:  দেশের করোনা সঙ্কটে ত্রাতার ভূমিকায় সনু সুদ (Sonu Sood)। অক্সিজেন থেকে বেড, ওষুধ- প্রায় সবটাই সাধ্যমতো দেখার চেষ্টা করছেন অভিনেতা। তবে সবটাই বেশ হালকা ছলে। শুক্রবার ইনস্টাগ্রামে এমনই এক ভিডিও পোস্ট করলেন সনু সুদ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনেতার দুধওয়ালা গুড্ডুর একটি ভিডিও পোস্ট করেছেন। তাদের মধ্যে কথাবার্তাই ভিডিওর মূল উপজীব্য়। গুড্ডুর কথা অনুযায়ী, কোভিডে মানুষের সাহায্যের জন্য যে স্বেচ্ছাসেবক সংস্থা তৈরি করেছে সনু, সেখানের আসা জরুরি ফোন ধরার জন্য তাঁকে একটি আলাদা ফোন দেওয়া হয়েছে।


যাতে সাধারণ মানুষ সহজেই ফোন করে তাদের প্রয়োজনের কথা বলতে পারে। তাতেই বিপদে পড়েছেন গুড্ডু। ভিডিওয় তাকে বলতে শোনা গেল, ফোনের পর ফোন চলে আসছে। এমনকী রাত ১-২টোতেও রেহাই নেই। 


আরও পড়ুন, Amitabh Bachchan : নতুন বাড়ি কিনলেন বিগ বি, পড়শি হবেন সানি লিওন


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Sonu Sood (@sonu_sood)


সনু সুদকে বলতে শোনা গিয়েছে, তিনি সারাদিন মানুষের সাহায্য করতে রাজি আছেন। তাতেই দুধওয়ালা গুড্ডুর বক্তব্য, ''স্যার আপনার মাথা এত নিতে পারে। কিন্তু আমার অত ক্ষমতা নেই। আমি এত কিছু একসঙ্গে নিতেই পারছি না।''


যদিও সনু তাঁকে বুঝিয়েছে, সে অত্যন্ত ভাল কাজ করছে। দুধ বিক্রির কাজ ছেড়ে এটাই সারাক্ষণ করতে পারে। প্রসঙ্গত, কোভিড ১৯ রোগীদের সাহায্যের জন্য সনু চ্যারিটি ফাউন্ডেশন তৈরি করেছেন অভিনেতা।